1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
হেড লাইন
কমলগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু হয়েছে জগন্নাথপুরে চোর চক্রের ৪সদস্য গ্রেফতার: ৩টি টমটম উদ্ধার কানাইঘাটে সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিমের মতবিনিময় সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি কানাইঘাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাহারের সমর্থনে মতবিনিময় সভা অনুষ্ঠিত স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষে সকলকে একযোগে কাজ করতে হবে: জেলা প্রশাসক কানাইঘাটে বজ্রপাতে ওমান প্রবাসীর মৃত্যু জগন্নাথপুরে ভূমি সংক্রান্ত বিষয়ে গ্রামের মান সম্মান ক্ষুন্ন করায় প্রতিবাদ সভা যুক্তরাজ্য প্রবাসীকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সংবর্ধনা কমলগঞ্জে তিন পদে ১১ জনের মনোনয়ন জমা

সামাজিক যোগাযোগমাধ্যমে অসামাজিক ছবি, যুবক গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ৫৫৯ শেয়ার হয়েছে

স্বদেশ ডেস্ক::

মাদারীপুরে এক এসএসসি পরীক্ষার্থীর নাম ও ছবি ব্যবহার করে ফেসবুকে ভুয়া আইডি খুলে তার অসামাজিক ছবি আপলোড করার অভিযোগে এনামুল মোল্লা (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

বুধবার রাত সোয়া ৯টার দিকে তাঁতিবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ওই ছাত্রীর মা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃত এনামুল মোল্লা সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি গ্রামের মো. সিদ্দিক মোল্লার ছেলে।

 

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, বুধবার রাত সোয়া ৯টার দিকে মাদারীপুর জেলার সদর থানাধীন তাঁতিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মো. এনামুল মোল্লাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার এনামুল ৩-৪ মাস আগে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর ছবি ও নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভুয়া আইডি খোলে। পরে ওই ফেসবুক আইডি থেকে বিভিন্ন ধরনের কুরুচিপূর্ণ ছবি ছড়িয়ে দেয়।

এ ঘটনায় ক্ষুব্ধ ছাত্রী ও তার পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কাছে একটি অভিযোগ দায়ের করেন। এ অভিযোগের প্রেক্ষিতে র‌্যাবের একটি দল কোম্পানি অধিনায়ক মো. রইছ উদ্দিনের নেতৃত্বে তাঁতিবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে এনামুলকে গ্রেফতার করে।

 

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত এনামুল মোল্লা এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারের সময় তার ব্যবহৃত মোবাইল জব্দ করা হয় এবং জব্দকৃত মোবাইলে ওই ছাত্রীর নাম ও ছবিসংবলিত ভুয়া ফেসবুক আইডি পাওয়া যায়।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD