1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন
হেড লাইন
চতুলবাসীর ভালোবাসার প্রতিদান দিতে চাই চেয়ারম্যান প্রার্থী শামসুজ্জামান বাহার বাংলাদেশ পরিবেশ পরিক্রমা মানবাধিকার সাংবাদিক সোসাইটির সিলেট বিভাগীয় কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত সাতগাঁও বাজারের নির্বাচনী সভায় দিলীপ বর্মন : সন্ত্রাসমুক্ত সম্প্রীতিময় বিশ্বম্ভরপুর গঠনে ঘোড়া মার্কায় ভোট দিন হীড বাংলাদেশের আয়োজনে যক্ষা রোগ সম্পর্কে সচেতনতায় নবীগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জগন্নাথপুরের মহিলা নিহত কমলগঞ্জ উপজেলায় এই প্রথম নারী চেয়ারম্যান প্রার্থী গীতা রানীকানু মৌলভীবাজার সদর উপজেলার নির্বাচন ৭ দিনের জন্য স্থগিত জগন্নাথপুরে কুশিয়ারা নদীর তীরবর্তী এলাকায় বাদাম চাষ বাম্পার ফলনের প্রত্যাশা মৌলভীবাজার খলিলপুর ইউনিয়নে ভোটের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী জগন্নাথপুর উপজেলায় চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত

কানাইঘাটে বুরো ধান কাটতে গিয়ে বজ্রপাতে নিহত ১,আহত ২

  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩১ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধিঃ
সিলেটের কানাইঘাটে বুরো ধান কাটাতে গিয়ে বজ্রপাতে এক বর্গাচাষি নিহত সহ দুইজন গুরুত্বর আহত হয়েছেন। এ ঘটনাটি ঘটছে আজ বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকার দিকে উপজেলার দিঘীরপার পূর্ব ইউনিয়নের শফিক হাওরে বজ্রপাতে নিহত বর্গাচাষি দক্ষিণ কুয়রেরমাটি মৃত আব্দুস সালামের পুত্র বাবুল আহমদ (৪৮)। ও বজ্রপাতে জলসে গিয়ে গুরুত্বর আহত হয়েছেন নিহত বাবুল আহমদের ভাতিজা ফাহিম আহমদ (১৭) ও মানিকপুর গ্রামের বাবু বিশ্বাসের ছেলে প্রদীপ বিশ্বাস (২০)।

নিহতের স্বজন ও স্হায়ীরা জানান, আজ দুপুর ১২ঘটিকার দিকে বাবুল আহমদ স্থানীয় শফিক হাওরে বর্গা জমিতে বুরো ধান কাটতে যান এ সময় তার সাথে ছিল ভাতিজা ফাহিম আহমদ ও প্রদীপ বিশ্বাস সহ ২জন। হটাৎ করে প্রচন্ড বজ্রপাত এসে তাদের উপর পড়লে জ্বলসে গিয়ে গুরুত্ব আহত হন তারা। খবর পেয়ে স্থানীয় লোকজন ধানকাটা জমি থেকে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে। এ সময় কর্তব্যরত চিকিৎসকগন বাবুল আহমদকে মৃত ঘোষণা করেন। জলসে গিয়ে গুরুত্ব আহত ফাহিম ও প্রদীপ বিশ্বাসকে তাৎক্ষণিক চিকিৎসকরা সিলেট এমওজি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ও নিহতের লাশ কানাইঘাট থানায় নিয়ে আসার পর আইনি প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

স্থায়ী ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী ও নিহতের বাবুল আহমদের ওয়ার্ডের ইউপি সদস্য সাহাব উদ্দিন জানান, পরিবারের একমাত্র উপার্জন কারী ব্যাক্তি ছিলেন বর্জপাতে নিহত বাবুল আহমদ। এই অসহায় পরিবারের পাশে সবাইকে দাড়ানোর জন্য তারা আহবান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD