1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
হেড লাইন
সাতগাঁও বাজারের নির্বাচনী সভায় দিলীপ বর্মন : সন্ত্রাসমুক্ত সম্প্রীতিময় বিশ্বম্ভরপুর গঠনে ঘোড়া মার্কায় ভোট দিন হীড বাংলাদেশের আয়োজনে যক্ষা রোগ সম্পর্কে সচেতনতায় নবীগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জগন্নাথপুরের মহিলা নিহত কমলগঞ্জ উপজেলায় এই প্রথম নারী চেয়ারম্যান প্রার্থী গীতা রানীকানু মৌলভীবাজার সদর উপজেলার নির্বাচন ৭ দিনের জন্য স্থগিত জগন্নাথপুরে কুশিয়ারা নদীর তীরবর্তী এলাকায় বাদাম চাষ বাম্পার ফলনের প্রত্যাশা মৌলভীবাজার খলিলপুর ইউনিয়নে ভোটের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী জগন্নাথপুর উপজেলায় চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত পাবলিক টয়লেট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে প্রুতিশ্রুতি দিলেন পৌর মেয়র – নাদের বখত মৌলভীবাজারে ধর্ষণ ও হ-ত্যা মামলায় ২ জনের ফাঁসির আদেশ

সিলেট বিভাগীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় সংর্বধিত হলেন জয়নাল আবেদীন

  • Update Time : মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ৭৫২ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি::

বাংলাদেশ এক্সট্রা নকল নবীশ মোহরার এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় জয়নাল আবেদীনকে  সুনামগঞ্জ সদর নকল নবীশের উদ্যোগে সংর্বধনা দিয়েছেন সুনামগঞ্জ নকল নবীশের নেতৃবৃন্দরা।

 

মঙ্গলবার বিকাল ৩ টায় জেলা সাবরেজিস্টার অফিসের নকল নবীশ এর কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।

 

 

এসময় উপস্থিত ছিলেন, সুনামগঞ্জ সাংগঠনিক সম্পাদক মিঠুন ঘোষ, দপ্তর সম্পাদক সাদেক আহমদ, মহিলা সম্পাদিকা সানজিদা আক্তার , সদর উপজেলা নকল নবীশ এর সভাপতি রইছ মিয়া ও সাধারণ সম্পাদক নিরুপম দাসসহ  এসময় উপস্থিত ছিলেন নকল নবীশ এর নেতৃবৃন্দরা।

 

 

সংবর্ধিত অতিথি জয়নাল আবেদীন বলেন, আমি সভাপতি নির্বাচিত হয়েছি এটা হচ্ছে আপনাদের অবদান। আপনাদের অবদান আমি কখনো ভুলতে পারব না। আজ আমি আপনাদের ভালবাসায় সিক্ত হলাম। আমি যেন আপনাদের পাশে থেকে সবার জন্য কাজ করে যেতে পারি আপনারা আমার জন্য দোয়া করবেন।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD