1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
হেড লাইন
১২৯০ টি ডাস্টবিন বিতরণ করেছে ওয়ার্ল্ডভিশন সুনামগঞ্জে আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন সুরমা ইউনিয়ন পরিষদের ১১ মেম্বার শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নয়া ইউএনও’র মতবিনিময় সভা শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বমেক কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাজ্য প্রবাসী ফাহিমের ত্রান বিতরণ লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার কৃতিত্ব জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি! সাংবাদিক ওমর ফারুক নাঈমকে হুমকি, থানায় জিডি

বিরহী বাউল শিল্পী সুলতানা বেগম পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন

  • Update Time : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ১২৮ শেয়ার হয়েছে

ভাটি অঞ্চলের রত্ন কণ্যা বাউল সম্রাট শাহ আব্দুল করিমের পূন্যভূমি সুনামগঞ্জের মাটিতে জন্ম নেওয়া বিচ্ছেদ লোকগানের জনপ্রিয় কন্ঠ শিল্পী সুলতানা বেগম। তিনি জগন্নাথপুর উপজেলা র পৌর শহরের শেরপুর গ্রামের বাসিন্দা। তিনি বলেন, পবিত্র ঈদ উল আযহা আমাদের দ্বারে সমাগত। মুসলমানদের নিকট ঈদ উল আযহা ও ঈদ উল ফিতর এ দু’টি ঈদই আনন্দের দিন। এ দু’ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা, বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয় এবং ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে। ঈদ উল আযহা ও ঈদ উল ফিতর আমাদেরকে শুধু আনন্দইদেয় না, মানুষ মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্য বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ঐক্যের বন্ধন শক্তিশালী করে। পবিত্র ঈদ উল আযহার মহান আদর্শ ও শিক্ষা কে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হব।

ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদ উল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যানে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আমাদের এগিয়ে আসা কর্তব্য।

“প্রতি বছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেমপ্রীতি ও কল্যানের বার্তা নিয়ে। তাই এই দিন সকল কালিমা আর কুলষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পর প্রীতির বন্ধনে আবদ্ধ হবো।”

ঈদ উল আযহা উপলক্ষে আমি দেশ বিদেশের সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি এবং মহান আল্লাহর কাছে দোয়া করি তিনি আমাদের সবাইকে সুন্দর পরিবেশে ঈদ উল আযহা উদযাপন করার ও ঈদ উল আযহার শিক্ষা বাস্তব জীবনে বাস্তবায়ন এবং বিশ্বব্যাপী বালা মুসিবতসহ সকল বিপর্যস্ত সড়িয়ে সকলকে যেন মহান আল্লাহ হেফাজতে রাখেন। ঈদ উল আযহা সবার জীবনে নিয়ে আসুক সুখ, শান্তি, সমৃদ্ধি, সমাজে সৃষ্টি হউক সম্প্রীতির বন্ধন মহান আল্লাহর দরবারে এ প্রর্থনা।

দেশ এবং বিদেশে অবস্থানরত সবাইকে পবিত্র ঈদ উল আযহার শুভেচ্ছা। আপনি ও আপনার পরিবার পরিজনেরা আনন্দের সঙ্গে ঈদ উল আযহা উদযাপন করুন, সে কামনা করছি। সবাইকে ঈদ মোবারক। বিজ্ঞপ্তি।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD