1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
হেড লাইন
নবীগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জগন্নাথপুরের মহিলা নিহত কমলগঞ্জ উপজেলায় এই প্রথম নারী চেয়ারম্যান প্রার্থী গীতা রানীকানু মৌলভীবাজার সদর উপজেলার নির্বাচন ৭ দিনের জন্য স্থগিত জগন্নাথপুরে কুশিয়ারা নদীর তীরবর্তী এলাকায় বাদাম চাষ বাম্পার ফলনের প্রত্যাশা মৌলভীবাজার খলিলপুর ইউনিয়নে ভোটের আড়াই বছর পর বিজয়ী হলেন পরাজিত প্রার্থী জগন্নাথপুর উপজেলায় চিনা বাদাম প্রদর্শনী মাঠ দিবস অনুষ্ঠিত পাবলিক টয়লেট ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়নে প্রুতিশ্রুতি দিলেন পৌর মেয়র – নাদের বখত মৌলভীবাজারে ধর্ষণ ও হ-ত্যা মামলায় ২ জনের ফাঁসির আদেশ কোম্পানীগঞ্জে উইমেন-লিড ক্লাইমেট রেজিলিয়েন্স প্রোগ্রাম অনুষ্ঠিত জগন্নাথপুর জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

সুনামগঞ্জে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র উদ্বোধন

  • Update Time : বুধবার, ১ মে, ২০২৪
  • ২৯ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি:
বিজ্ঞান ও প্রযুক্তি উদ্ভাবনেই সমৃদ্ধি”শীর্ষক ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়েছে।
সোমবার (২৯ এপ্রিল) সকালে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্ঠপোষকতায় ও সুনামগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী বিজ্ঞান ও প্রযুক্তি মেলার উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে বিজ্ঞান মেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের স্টল পরিদর্শন করেন তিনি। এসময় তিনি বলেন, বিজ্ঞান শিক্ষার প্রয়োজনীতা অনেক বেশি।আধুনিক বিজ্ঞান শিক্ষায় জাতিকে স্মার্ট করে গড়ে তুলতে সাহায্য করবে।

এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা)মো.ছাব্বির আহমেদ আকঞ্জি, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো.জাহাঙ্গীর আলম প্রমুখ।

উল্লেখ্য.-দুইদিন ব্যাপী জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ১৬ স্টল অংশ গ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD