1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন
হেড লাইন
সাংবাদিক শংকর রায়ের মৃত্যতে জগন্নাথপুর বিএনপির শোক প্রকাশ সুনামগঞ্জ হাওরে ন্যায্য মূল্যে ধান কেনার দাবি জনউদ্যোগের জেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ ১৪ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন সুনামগঞ্জে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের টাউন হল সভা অনুষ্ঠিত তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের কোম্পানীগঞ্জে শাহীন হত্যার প্রধান আসামি গ্রেফতার সাংবাদিকদের সাথে কানাইঘাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্র্থী বেলাল আহমদের মতবিনিময় জগন্নাথপুরের কৃষক এনামুল হক এবারও ভূট্রা-ধনিয়া চাষে সফল কোম্পানীগঞ্জে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদকে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থন

ছাত্রলীগ নেতাকর্মীদের প্রতি কানাইঘাটের ছাত্রলীগ কর্মী হারিছের কিছু কথা

  • Update Time : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৭২০ শেয়ার হয়েছে

বিসমিল্লাহির রাহমানির রাহিম
সুপ্রিয় কানাইঘাট উপজেলা/পৌর ও কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ
আসসালামাআলাইকুম/আদাব

প্রিয় সহযোদ্ধা বৃন্দ,আপনারা জানেন বিগত ২৪ সেপ্টেম্বর সিলেট জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি জনাব নাজমুল ইসলাম ভাই ও সংগ্রামী সাধারন সম্পাদক শ্রদ্ধেয় নেতা জনাব রাহেল সিরাজ ভাইয়ের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কানাইঘাট উপজেলা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয় এবং নতুন কমিটি গঠনের লক্ষ্যে কিছু নির্দেশনা প্রদান করা হয়।আমি জেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি ও সংগ্রামী সাধারন সম্পাদক মহোদয়কে এজন্য ধন্যবাদ জ্ঞাপন করছি।

প্রিয় সহযোদ্ধাবৃন্দ,
আপনারা নতুন নেতৃত্বের ব্যাপারে সবাই অপেক্ষমান।সময়ের সাথে সাথে নেতৃত্বের পরিবর্তন হবে—এটাই স্বাভাবিক।কানাইঘাট উপজেলা,পৌর ও কলেজ ছাত্রলীগও এই নিয়মের ব্যাতিক্রম নয়। সুতরাং, নতুন নেতৃত্বের ব্যাপারে আপনাদের প্রত্যাশা ও আগ্রহ অবশ্যই যুক্তি সঙ্গত।

প্রিয় কানাইঘাট ছাত্রলীগ নেতৃবৃন্দ,
আমি হারিছ উদ্দিন–আপনাদের সকলের কাছে সদা পরিচিত একটি মুখ। আপনাদের সাথের একজন সহযোদ্ধা হয়ে এই কানাইঘাটের মাটিতে আমি সবসময় সাথে ছিলাম এবং অদ্যবধি সাথে রয়েছি। পিতা মুজিবের আদর্শকে বুকের মধ্যে ধারন করে বিগত এক যুগেরও বেশী সময় ধরে বাংলাদেশ ছাত্রলীগের একজন একনিষ্ট কর্মী হিসাবে কাজ করে যাচ্ছি।বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডকে জনসাধারনের কাছে প্রচার ও পৌছিয়ে দেওয়ার লক্ষ্যে বঙ্গবন্ধু আদর্শের একজন কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। সর্বোপরি বিএনপি-জামাতের নৈরাজ্য ও বিশৃঙ্খলার বিরুদ্ধে রাজপথে অবস্থান করে প্রতিবাদ জানিয়েছি এবং আপনাদের সহযোদ্ধা হয়ে প্রতিহত করেছি।

প্রিয় ছাত্রলীগ নেতৃবৃন্দ,
সম্মানিত জেলা নেতৃবৃন্দ নতুন কমিটি গঠনের লক্ষ্যে কানাইঘাট উপজেলা,পৌর ও কলেজ নেতৃবৃন্দকে ইতিমধ্যে স্ব স্ব জীবন প্রস্তুত রাখার নির্দেশ দিয়েছেন। সম্মানিত জেলা সভাপতি ও সাধারন সম্পাদকের নির্দেশনা পাবার পর কানাইঘাট উপজেলা ছাত্রলীগ এর সাধারন সম্পাদক পদ পাবার ইচ্ছা পোষন করছি।সম্মানিত জেলা সভাপতি ও সাধারন সম্পাদক আমাকে কানাইঘাট উপজেলা ছাত্রলীগ এর সাধারন সম্পাদক হিসাবে যোগ্য মনে করে দায়িত্ব প্রদান করলে আমি উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালনে প্রস্তুত রয়েছি।

প্রিয় সহযোদ্ধাগন,
আমার বক্তব্য আর দীর্ঘায়িত করছিনা। শুধু এটুকুই বলবো—উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পেলে আমি আপনাদের সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে ছাত্রলীগের দায়িত্ব পালন করবো–ইনশাআল্লাহ।

পরিশেষে আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।আমীন।

জয় বাংলা,জয় বঙ্গবন্ধু

বিনীত
মোঃ হারিছ উদ্দিন
একনিষ্ট কর্মী
কানাইঘাট উপজেলা ছাত্রলীগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD