1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
হেড লাইন
কমলগঞ্জে মায়ের উপর অভিমানে কিশোরের আত্মহত্যা সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে ট্রাক সিএনজি মুখামুখি সংঘর্ষে নিহত-২ সাংবাদিক শংকর রায়ের মৃত্যতে জগন্নাথপুর বিএনপির শোক প্রকাশ সুনামগঞ্জ হাওরে ন্যায্য মূল্যে ধান কেনার দাবি জনউদ্যোগের জেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ ১৪ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন সুনামগঞ্জে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের টাউন হল সভা অনুষ্ঠিত তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের কোম্পানীগঞ্জে শাহীন হত্যার প্রধান আসামি গ্রেফতার সাংবাদিকদের সাথে কানাইঘাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্র্থী বেলাল আহমদের মতবিনিময় জগন্নাথপুরের কৃষক এনামুল হক এবারও ভূট্রা-ধনিয়া চাষে সফল

জঙ্গি আস্তানা সন্দেহে দুই বাড়ি ঘেরাও

  • Update Time : মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮
  • ৪০২ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

নরসিংদীর মাধবদী ও শেখেরচরে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘেরাও করে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটসহ পাঁচটি দল।

 

 

গতকাল সোমবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ১১টা থেকে বাড়ি দুটি নজরদারির আওতায় আনা হয়েছে বলে নিশ্চিত করেছেন মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান।

 

 

ওসি আবু তাহের দেওয়ান বলেন, মাধবদী পৌর এলাকার ছোট গদাইরচর মহল্লার আফজাল হোসেন হাজীর মালিকানাধীন একটি সাততলা বাড়ি এবং শীলমান্দি ইউনিয়নের শেখেরচর মাজার গেইট এলাকায় অবস্থিত একটি পাঁচতলা বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে তা ঘেরাও করে রাখা হয়েছে। এখানে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট, সোয়াট টিম, এলআইসি টিম, বগুড়া জেলা পুলিশ, নরসিংদী জেলা পুলিশ ও মাধবদী থানা পুলিশের সদস্যরা কাজ করছেন।

 

 

 

ওসি আবু তাহের আরো বলেন, ছোট গদাইরচর এলাকার জঙ্গি আস্তানায় দুইজন নারী সদস্য থাকতে পারেন বলে ধারণা করা হচ্ছে। আর শেখেরচরের অবস্থা এখনো স্পষ্ট। কোনো কিছু জানা যায়নি। অভিযানের পর বিস্তারিত বলা যাবে।

 

 

সিটিটিসির দায়িত্বশীল কর্মকর্তারা জানান, অভিযানে অংশ নিতে সিটিটিসির সোয়াট টিমকে ডাকা হয়েছে। সোয়াট সদস্যরা ঘটনাস্থলে পৌঁছালে ভোরের দিকে অভিযান চালানো হতে পারে। আস্তানা দুইটির মধ্যে একটি হলো মাধবদীর গাঙপাড় এলাকার একটি পাঁচতলা ভবন। এই ভবনের পঞ্চম তলায় অন্তত দুইজন পুরুষ ও একজন নারী রয়েছেন বলে সিটিটিসি কর্মকর্তারা জানতে পেরেছেন।

 

 

অন্যটি শেখেরচরের ভগিরথপুর এলাকায় সাততলা একটি ভবনে। এই ভবনের সপ্তম তলায় অন্তত দুইজন নারী রয়েছেন বলে ধারণা করছেন সিটিটিসি কর্মকর্তারা।

 

 

 

আজকের স্বদেশ/আবু বকর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD