1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
হেড লাইন
জগন্নাথপুর মোবাইল মার্কেটের নির্বাচন সম্পন্ন: সভাপতি মো: রুপ মিয়া ও সাধারন সম্পাদক আবু তাহের সুনামগঞ্জে অবৈধভাবে বাজান নির্মাণ করায় এলাকাবাসী মানববন্ধন জীবন পুষ্পশয্যা নয়, লক্ষ্যে স্থির থাকলে সফলতা আসবে : রহমত উল্লাহ চৌধুরী সুমন রানীগঞ্জ ফ্রেন্ডস্ ক্লাবের দুই বছর মেয়াদী কমিটি গঠন রবার্ট স্টিফেনসন স্মিথ লর্ড ব্যাডেন পাওয়েলর ১৬৭ তম জন্মবার্ষিক উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত কোম্পানীগঞ্জে মায়ের দুধের উপকারিতা বিষয়ে অবহিতকরণ সভা সুনামগঞ্জে লর্ড ব্যাডেন পাওয়েল’র ১৬৭ তম জন্মবার্ষিকী উদযাপন ইয়ুথ লিডারশীপ অ্যাওয়ার্ড এবং সেমিনারে অংশ নিতে ভারত-মালদ্বীপ যাচ্ছেন তুহিন জগন্নাথপুরে মুক্ত সমাজ কল্যাণ সংস্থার শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ বাংলাদেশের বাজারে আসছে ‘লং-লাস্টিং ভ্যালু কিং’ রিয়েলমি নোট ৫০

শহরে পানি নিস্কাশন ও প্রবাহের সমস্যা নিরসনে পৌর মেয়র সাথে ফেলো নেতৃবৃন্দের মত বিনিময়

  • Update Time : শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮
  • ৩১৭ Time View

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি::

শহরে পানি নিস্কাশন ব্যবস্থার উন্নয়ন ও পানির লাইনে পানি প্রবাহের সমস্যা নিরসনে পৌর মেয়র নাদের বখতের সাথে মত বিনিময় করেছে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল রাজনৈতিক ফেলোর নেতৃবৃন্দরা।

 

আজ শনিবার দুপুরে পৌরসভার মেয়র কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। ফেলো সদস্য অ্যাড. আহাদ জুয়েলের পরিচালনায় ফেলোর নেতৃবৃন্দরা মেয়রের কাছে তুষন আবাসিক এলাকার পানি নিস্কাশন ও পানি প্রবাহের সমস্যা তুলে ধরে তাদের বক্তব্য রাখেন।

 

এ সময় পৌর মেয়র নাদের বখত বলেন, শহরে পানি নিস্কাশনের সমস্যা রয়েছে। আমার পৌরসভার ভিতরে অনেক ওয়ার্ডেই এখনো লোকজন কোমড় পানি ও সাঁকো দিয়ে যাতায়াত করছে। আমি ৯টি ওয়ার্ডের ১৩০ কোটি টাকার প্রজেক্ট হাতে নিয়েছি। আগামী ১ মাসের ভিতরে দূর্গম এলাকাকে অগ্রাধিকার দিয়ে উন্নয়ন কাজ করা হবে।

 

এবং তিনি আরো বলেন, স্টেডিয়াম সংলগ্ন একটি পানির ট্যাংকি স্থাপন করা আছে। ইতিমধ্যেই স্থাপিত এ ট্যাংকিটি উদ্বোধন করা হবে। তবেই পানি প্রবাহের সমস্যা সমাধান হবে।

 

এসময় বিশেষ অতিথি বক্তব রাখেন কোঅর্ডিনেটর ডেমক্রোসি ইন্টারন্যশনাল ডেপুটি রিজিওনাল রাহিমা বেগম প্রমুখ।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD