1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
হেড লাইন
১২৯০ টি ডাস্টবিন বিতরণ করেছে ওয়ার্ল্ডভিশন সুনামগঞ্জে আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন সুরমা ইউনিয়ন পরিষদের ১১ মেম্বার শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নয়া ইউএনও’র মতবিনিময় সভা শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বমেক কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাজ্য প্রবাসী ফাহিমের ত্রান বিতরণ লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার কৃতিত্ব জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি! সাংবাদিক ওমর ফারুক নাঈমকে হুমকি, থানায় জিডি

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় কার্যকর করার দাবী

  • Update Time : শুক্রবার, ১২ অক্টোবর, ২০১৮
  • ৩০৯ শেয়ার হয়েছে

জামালগঞ্জ প্রতিনিধি ::

২১ আগস্টের গ্রেনেড হামলা মামলার রায় দ্রুত কার্যকর করার দাবীতে সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাচনা বাজার ইউনিয়নের দুইবারের চেয়ারম্যান রেজাউল করিম শামীমের নেতৃত্বে জামালগঞ্জে বিক্ষোভ মিছিল পরবর্তী নির্বাচনী শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে সাচনাবাজার এলাকায় ও উপজেলা সদরের প্রধান-প্রধান সড়কে বিক্ষোভ পরবর্তী রেজাউল করিম শামীমের সমর্থনে হাজারো নেতাকর্মী শ্লোগান দিতে থাকে। মিছিলটি পড়ে শো-ডাউনে পরিণত হয়। শো-ডাউনে অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, উপজেলা আ’লীগের সহ-সভাপতি দ্বীজেন্দ্র লাল রায়, সাংগঠনিক সম্পাদক মোবারক আলী তালুকদার, দলীয় নেতা জামিল আহম্মদ জুয়েল, রহিছ উদ্দিন চৌধুরী, নূরুল হুদা চৌধুরী, আবুল কালাম আজাদ, ফারুখ আহম্মদ, আনফর আলী টুকু, বিমল, লিমনসহ হাজারো নেতাকর্মীরা।

 

শো-ডাউন শেষে শেষে উপজেলা আ’লীগের নেতা জামিল আহম্মদ জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম শামীম।

 

 

তিনি বলেন, ২১ আগস্টের রায় দ্রুত কার্যকর করতে সরকারের সংশ্লিষ্ট বিভাগকে আহবান জানান। তিনি আরো বলেন, মোয়াজ্জেম হোসেন রতন বিরুদ্ধে ধর্মপাশা-জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ ত্যাগী নেতা-কর্মীরা ক্ষুব্ধ। তিনি এমপি হয়ে তৃণমূল নেতাকর্মীদের মূল্যায়ন না করে তাদেরকে হয়রানী, কোণঠাসাসহ বিভিন্নভাবে হেয় প্রতিপন্ন করে রেখেছেন। আর এ কারণে গত প্রায় ১ বছর আগে থেকেই এ তিনটি উপজেলার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও কৃষকলীগসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে বিভিন্ন সভা সমাবেশে এমপি মোয়াজ্জেম হোসেনকে পরিবর্তনের দাবী জানিয়ে আসছে।

 

 

তৃণমূলের এ দাবির সাথে একাত্মতা পোষণ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনের আওয়ামী লীগের প্রার্থী পরিবর্তন চান। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এ আসনে এমপি রতনের পরিবর্তন ও নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে এ সব কর্মি সমাবেশের আয়োজন করে যাচ্ছেন তারা। তিনি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার শপথ নিয়ে আজীবন দলের জন্য কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে সুনামগঞ্জ-১ আসনে মনোনয়ন দিলে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD