1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

নেপালকে ২-১ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

  • Update Time : মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮
  • ৫২৪ শেয়ার হয়েছে

স্পোর্টস ডেস্ক::

সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের খেলায় নেপালকে ২-১ গোলে হারিয়ে বি গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। দলের হয়ে জয় সূচক গোল দুটি করেন সিরাত জাহান স্বপ্না ও কৃষ্ণা রানী।

মঙ্গলবার ভুটানের চাংলিমিথাং স্টেডিয়ামে সন্ধ্যা ৭টায় খেলাটি শুরু হয়। এদিন প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় বাংলাদেশ নারী ফুটবল দল।

 

দ্বিতীয়ার্ধে উভয় দলই গোলের জন্য মরিয়া হয়ে খেলে। কিন্তু দ্বিতীয়ার্ধে আর কোনো গোল দিতে পারেনি বাংলাদেশ। খেলার একিবারে শেষ দিকে ১ গোল করে ব্যবধান কিছুটা কমায় নেপাল। ২-১ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে সফরকারী বাংলাদেশ নারী ফুটবল দল।

 

আগের ম্যাচে পাকিস্তানকে ১৭-০ গোলের ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ। মঙ্গলবার নেপালকে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয় স্বপ্না-কৃষ্ণারা।

 

পাকিস্তানের বিপক্ষে জিতে বি-গ্রুপ থেকে বাংলাদেশ ও নেপাল দু’দলই সেমিফাইনাল নিশ্চিত করেছে। আজকের ম্যাচটি ছিল শুধুই গ্রুপ শ্রেষ্ঠত্বের লড়াই।

 

এর আগে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপেও নেপালকে এই ভুটানের মাটিতে হারিয়েছে বাংলাদেশের মেয়েরা। সেই দলের অনেক খেলোয়াড়ই রয়েছেন অনূর্ধ্ব-১৮ দলে।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD