1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
হেড লাইন
১২৯০ টি ডাস্টবিন বিতরণ করেছে ওয়ার্ল্ডভিশন সুনামগঞ্জে আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন সুরমা ইউনিয়ন পরিষদের ১১ মেম্বার শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নয়া ইউএনও’র মতবিনিময় সভা শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বমেক কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাজ্য প্রবাসী ফাহিমের ত্রান বিতরণ লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার কৃতিত্ব জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি! সাংবাদিক ওমর ফারুক নাঈমকে হুমকি, থানায় জিডি

বিশ্বনাথে ডাক্তারের ভুল ইনজেকশনে শিশুর মৃত্যু

  • Update Time : শুক্রবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৮১২ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

সিলেটের বিশ্বনাথে খতনা দিতে গিয়ে ডাক্তারের ভুল ইনজেকশনে তানভির আহমদ নামে ২০ মাসের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকেই ফার্মেসি বন্ধ করে পলাতক রয়েছেন ডাক্তার।

বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর) বিকালে বিশ্বনাথ উপজেলার সদরের কলেজ রোডের রহিম মেডিকেল সেন্টারে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে ধামাচাপা দেয়ার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে একটি মহল।

 

তানভির আহমদ দক্ষিণসুরমা উপজেলার সিলাম ইউনিয়নের মুহাম্মদপুর গ্রামের মর্তুজ আলীর ছেলে।

 

পুলিশ জানায়, ওই দিন খতনা দিতে শিশু তানভীর আহমদকে নিয়ে তার মা রহিম মেডিকেল সেন্টারে যান। এ সময় রহিম মেডিকেল সেন্টারের স্বত্বাধিকারী প্যারামেডিক চিকিৎসক এম এ রহিম খতনা করতে তানভীর আহমদের শরীরে ইনজেকশন দেন।

 

সেই ইনজেকশন দেয়ার সঙ্গে সঙ্গে শিশুটির খিঁচুনি উঠে তার মুখ দিয়ে ফেনা বের হতে থাকে। শিশুর মা ও স্বজনরা তাকে দ্রুত সিলেট নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

 

তানভীরের মৃত্যু মেনে নিতে না পেরে পরবর্তীতে স্বজনরা তাকে ইবনে সিনা হাসপাতাল ও পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানেও কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে নিহত শিশুর লাশ নিয়ে তার স্বজনরা রাত ১২টায় বিশ্বনাথ থানায় যান। পুলিশ লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে পাঠায়।

 

 

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডাক্তার আব্দুর রহমান মুসা বলেন, একজন প্যারামেডিক চিকিৎসক খতনা করতে পারেন না। যদিও খতনা করতে চান তাহলে একজন এমবিবিএস ডাক্তারের অধীনে নিয়ে করতে হবে।

 

এ ব্যাপারে থানার ওসি শামসুদ্দোহা বলেন, অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

 

আজকের স্বদেশ/আবু বকর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD