1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন
হেড লাইন
১২৯০ টি ডাস্টবিন বিতরণ করেছে ওয়ার্ল্ডভিশন সুনামগঞ্জে আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন সুরমা ইউনিয়ন পরিষদের ১১ মেম্বার শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নয়া ইউএনও’র মতবিনিময় সভা শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বমেক কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাজ্য প্রবাসী ফাহিমের ত্রান বিতরণ লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার কৃতিত্ব জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি! সাংবাদিক ওমর ফারুক নাঈমকে হুমকি, থানায় জিডি

এসআইকে ‘ছুরি মারা’ আটক যুবক ‘ক্রসফায়ারে’ নিহত

  • Update Time : বুধবার, ৪ এপ্রিল, ২০১৮
  • ৮১০ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

ময়মনসিংহের গৌরীপুর থানার এসআইকে ছুরি মেরে আহত করার অভিযোগে আটক যুবক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। তার নাম উজ্জ্বল। পুলিশের দাবী গতকাল মঙ্গলবার রাত ২টার দিকে নান্দাইল উপজেলার নান্দাইল রোডে এই তথাকথিত বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে

গত ২৮ মার্চ সন্ধ্যায় গৌরীপুর থানায় কর্মরত এসআই আসাদুজ্জামান আসাদকে (৩৭) পৌর এলাকার জেলখানা মোড়ে পেছন থেকে ছুরি মারা হয়। এ ঘটনার পর থেকেই পুলিশ উজ্জ্বলকে গ্রেপ্তারে অভিযান চালিয়ে যাচ্ছিল।

উজ্জ্বলের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান সাংবাদিকদের জানান, উজ্জ্বলের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

পুলিশ জানায়, গত ২৮ মার্চ পৌর এলাকার জেলখানা মোড়ে রাতে উজ্জ্বল রামদা নিয়ে ঘোরাঘুরি করছিল। খবর পেয়ে এসআই আসাদ ঘটনাস্থলে গিয়ে উজ্জ্বলকে আটক করেন। পরে স্থানীয় লোকজনের অনুরোধে এসআই আসাদ তাকে ছেড়ে দেন। এর কিছুক্ষণ পরেই উজ্জ্বল একটি ছুরি নিয়ে বেরে হয়ে আসে এবং পেছন থেকে আসাদকে ছুরিকাঘাত করে।

আসাদের চিৎকারে লোকজন এগিয়ে এলে উজ্জ্বল পালিয়ে যায়। রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন তাঁকে হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়।

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD