1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৭:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
রানীগঞ্জ সেতুতে কিশোর গ্যাং, টিকটকার ও বখাটেদের বিরুদ্ধে অ্যাকশনে পুলিশ কানাইঘাটের জনপ্রতিনিধিদের নিয়ে জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান নাসির খানের মতবিনিময় সভা শাকিব-বুবলীর বিয়ে হয় নারায়ণগঞ্জে, ‘তাদের বিচ্ছেদ হয়নি’ কানাইঘাটে বিজিবির ধাওয়ায় ভারতীয় নাসির বিড়ি বোঝাই পিকআপ উল্টে তুলকালাম কান্ড ॥ গ্রেফতার ২ সুনামগঞ্জে এক সাংবাদিকের উপর ২য় দফা হামলা : স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা কানাইঘাটে আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা দেশে আসলেন জগন্নাথপুরের মাউন্ট এভারেস্ট বিজয়ী আকি রহমান সুনামগঞ্জে জয়াসেন মানিক রতন ও ইমনের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত ওসমানীনগরে এলজিইডির উদ্যোগে কমিউনিটি সড়ক নিরাপত্তা গ্রুপের সভা দিরাইয়ে কর্মী সমাবেশে ড.জয়া সেনগুপ্তা : সম্প্রীতি আর একতাই অগ্রগতি ও উন্নয়নের পথকে সুগম করে

সংবাদকর্মীদের বৈশাখী ভাতা দিতে ডিইউজের চিঠি

  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮
  • ৫৬৩ বার নিউজটি শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

দেশের বিভিন্ন সংবাদপত্র, বার্তা সংস্থা, টেলিভিশন ও অনলাইন সংবাদপত্রে বৈশাখী ভাতা প্রদানের জন্য মালিক-কৃর্তৃপক্ষের বরাবরে চিঠি পাঠিয়েছে ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)। অতি সম্প্রতি ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য় ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী স্বাক্ষরিত এই চিঠিতে মার্চ মাসের মূল বেতনের ২০ শতাংশ বৈশাখী ভাতা হিসেবে প্রদানের এ অনুরোধ জানানো হয়।

চিঠিতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি, বেসরকারি, স্বায়ত্তশাসিত ও ব্যক্তিমালিকাধীন প্রতিষ্ঠানে বৈখাশী ভাতা প্রদানের জন্য ইতিপূর্বে নির্দেশনা দেন। তারই সূত্র ধরে দেশের বিভিন্ন সংবাদপত্র, বার্তা সংস্থা, টেলিভিশন ও অনলাইন সংবাদপত্র নিজ নিজ প্রতিষ্ঠানে কর্মরতদের ১৪২৩ ও ১৪২৪ বঙ্গাব্দে বৈশাখী ভাতা প্রদান করে।

নেতৃবৃন্দ বলেন, ডিইউজে মনে করে বৈশাখী ভাতা আপনার প্রতিষ্ঠানে কর্মরতদের উজ্জীবিত করবে। যার ফলে প্রতিষ্ঠান গতিশীল করবে বলেও তারা অভিমত ব্যক্ত করেন।

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD