1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
হেড লাইন
১২৯০ টি ডাস্টবিন বিতরণ করেছে ওয়ার্ল্ডভিশন সুনামগঞ্জে আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন সুরমা ইউনিয়ন পরিষদের ১১ মেম্বার শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নয়া ইউএনও’র মতবিনিময় সভা শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বমেক কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাজ্য প্রবাসী ফাহিমের ত্রান বিতরণ লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার কৃতিত্ব জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি! সাংবাদিক ওমর ফারুক নাঈমকে হুমকি, থানায় জিডি

জাতীয় স্বর্ণ পদক পেলেন সুনামগঞ্জের: জুনায়েদ আহমদ

  • Update Time : সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ৭৮১ শেয়ার হয়েছে

বদরুল ইসলাম মহসিন::

বাংলাদেশ আনসার ভিডিপির ৩৮তম জাতীয় সমাবেশ ২০১৮ এর আনসার ও গ্রাম প্রতিরক্ষা দল (সেবা ) পদক লাভ করেন জুনায়েদ আহমদ।

”জাউয়া বাজার উপানুষ্ঠানিক কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের” মাধ্যমে এলাকার গরিব মেধাবি ছাত্র/ছাত্রীদের কখনও সল্প মুল্যে আবার কখনো ফ্রি কম্পিউটার প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে জনগণকে সেবা প্রদান করায়, প্রতিষ্ঠানের পরিচালক জুনায়েদ আহমদকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে বাংলাদেশ আনসার ও ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহীনি (সেবা) পদকে ভূষিত করা হয়।

তিনি সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের মুলতানপুর গ্রামের মোঃ আব্দুল হামিদুর ৪ ছেলে ও ২ মেয়ের মধ্যে ৩য় ।

গত ১৯ ফেব্রুয়ারী গাজিপুরের সফিপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহসিকতা ও সেবা মূলক কাজে বিশেষ ভূমিকা রাখার জন্য আনসার ও প্রতিরক্ষা বাহিনীর ৫০ জন সদস্যদের মধ্যে প্রধানমন্ত্রী এ পদক প্রধান করেন।

পদকপ্রাপ্ত সকল সদস্যকে একটি মেডেল, এবং নগদ ৫০০০০ টাকা এবং আজীবন সম্মানী ভাতা প্রদান করা হয়। জানা যায়, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে বিশেষ অবদানের জন্য প্রতি বছর এ পদক প্রদান করা হয়।

কিন্তু সেই দিন পদক প্রাপ্ত ৫০ জনের মধ্যে একমাত্র সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার জুনায়েদ আহমদ উপস্হিত হতে না পারায়। তিনি গত ০১/০৪/২০১৮ ইং সকাল ১০:০০টায় বাংলাদেশ আনসার ভিডিপি সদর দপ্তরের পরিচালক ( প্রসাশন) মোঃ ছমসুল আলম এবং ডিজি এডমিন ছাইফুজ্জামান এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে এ পদকের মেডেল এবং নগদ ৭৫,০০০/= টাকার চেক গ্রহন করেন।

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD