1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন
হেড লাইন
পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা জামালকে আহবায়ক ও বুলবুলকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে বৃহত্তর তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদ গঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী আশারকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের বন্ধ পাথর কোয়ারি খুলে দেওয়ার দাবিতে ইসলামী আন্দোলনের সাথে মতবিনিময় তিন দিন ধরে নিখোঁজ আলমপুর গ্রামের লুদু মিয়া সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কোম্পানীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা নতুন পরিষদ গঠন

জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির মতবিনিয়ম সভা অনুষ্ঠিত

  • Update Time : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮৮ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নে প্রত্যেক ওয়ার্ডের নেতা কর্মীদের নিয়ে মতবিনিময় সভা করেছেন ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকাল ৫টায় রানীগঞ্জ বাজারে মতবিনিময় সভায় ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এম সামসুল ইসলামের সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক সদস্য ও রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মো. আল আমীনের পরিচালনায় বক্তব্য রাখেন বিএনপি নেতা আনহার মিয়া, মো. বাতির মিয়া, ইজাজুল ইসলাম মন্টু, আলমগীর ইসলাম, নুরুজ্জামান, আব্দু্স সালাম, মো. কাছা মিয়া, হাজী আব্দুল রব, মজনু মিয়া, সিহাব উদ্দিন, মুজিবুর রহমান ময়ুর, মো. রফু মিয়া,উপজেলা স্বেচ্ছা সেবকদলের যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মিজান, সদস্য আশরাফুল হক, উপজেলা ছাত্রদল নেতা সাহাঙ্গির আলম, ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ সভাপতি রজব আলী মাষ্টার, সাধারন সম্পাদক মো. মামুন আহমদ, যুগ্ম সাধারন জামরুল ইসলাম, সহ সাধারন সম্পাদক রুম্মান আলী, সহ সাংগঠনিক সম্পাদক বকুল মিয়া, সদস্য লিকন মিয়া, ফরাস মিয়া, সাদিকুর মিয়া, হাদিছ আহমদ, শাহ আলম, জুবায়ের হাসান, আলমগীর হোসেন জুয়েল, রাজ আহমদ জালাল, ইউনিয়ন স্বেচ্ছা সেবকদল নেতা নুর আলী, মুস্তাকিম ইসলাম, টিপু মিয়া, জাহির আহমদ, মন্টাই মিয়া, আব্দুল রহিম, জাবের আহমদ, শাহ আলম, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি জয়নুল ইসলাম, সহ সভাপতি কাওছার মিয়া, যুগ্ম সাধারন সম্পাদক মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক শফিনুর আহমদ, শিক্ষা ও সাহিত্য সম্পাদক সাজু আহমদ মাহি, দপ্তর সম্পাদক জাবেদ আহমদ, সদস্য রাজিব তালুকদার, বাবুল আহমদ সহ প্রত্যেক ওয়ার্ড থেকে আসা নেতা কর্মীরা বক্তব্য রাখেন। এ সময় রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণী পেশার ২শতাদিক জনসাধারন উপস্থিত ছিলেন।

এ সময় বক্তাগন বলেন, বিগত সরকারের সাথে আঁতাত করে ইউনিয়ন বিএনপির সভাপতি ব্যবসা বানিজ্য করেন। অনেক সময় তিনি পরিচয় দিতেন তিনি বিএনপির কিছু নায়। যেখানে নেতাকর্মীদের পাশে থেকে সাহস দেওয়া কথা তিনি উল্টা কাজ করেছেন। তারা আরো বলেন, গত ৫ আগষ্ট আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশ থেকে ফ্যাসিস্ট খুনি শেখ হাসিনা কে তার সরকার কে বিতাড়িত করে বাংলাদেশের গণতন্ত্র, স্বাধিনতা সার্বভৌমত্ব, মানুষের বাক-স্বাধীনতার ফিরিয়ে দেওয়া হয়েছে৷ এখন আমরা মন খুলে কথা বলতে পারছি৷ আমাদের মত করে আমরা স্বাধীন ভাবে মত প্রকাশ করতে পারছি৷ ফ্যাসিস্ট খুনি হাসিনা কর্তৃক গুম খুন মানুষের উপরে যে নির্যাতন হয়েছে তার বিচার আমরা বাংলার মাটিতে দেখতে চাই, খুনি হাসিনার বিচার চাই, খুনি হাসিনার ফাসি চাই৷ আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে যুক্তরাজ্য বিএনপির তিন তিন বারের সাধারণ সম্পাদক, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জগন্নাথপুরে কৃতি সন্তান কয়ছর এম আহমদ কে বিএনপির, ধানের শীষের প্রার্থী চাই৷ আপনার কয়ছর এম আহমদ কে সমর্থন করবেন, সহযোগিতা করবেন৷ দলের সকল নেতাকর্মী বৃন্দ ঐক্যবদ্ধ ভাবে কাজ করবেন৷ বৈষম্য বিরোধী ছাত্র জনতার আন্দোলন সহ সকল আন্দোলন সংগ্রামে যারা রাজপথে শহীদ হয়েছেন তাদের বিদেয়ী আত্মার মাগফিরাত কামনা করেছেন৷ বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেছেন৷ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD