1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
হেড লাইন
পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা জামালকে আহবায়ক ও বুলবুলকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে বৃহত্তর তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদ গঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী আশারকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের বন্ধ পাথর কোয়ারি খুলে দেওয়ার দাবিতে ইসলামী আন্দোলনের সাথে মতবিনিময় তিন দিন ধরে নিখোঁজ আলমপুর গ্রামের লুদু মিয়া সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কোম্পানীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা নতুন পরিষদ গঠন

কানাইঘাটে বিদ্যুৎ স্পৃষ্ট এক নির্মাণ শ্রমিক নিহত, আহত ২

  • Update Time : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ২২ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধিঃ
কানাইঘাট পৌরসভার দারুল উলূম মাদ্রাসার পাশে অবস্থিত একটি নির্মাণাধীন ভবনে কাজ করতে গিয়ে গতকাল সোমবার সন্ধ্যার দিকে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কামরুল ইসলাম (২০) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আহত হয়েছেন আরো ২ জন।
নিহত নির্মাণ শ্রমিক কামরুল ইসলামের বাড়ি উপজেলার বড়চতুল ইউনিয়নের লখাইরগ্রাম কুল্লা গ্রামে। সে আজিজুর রহমান আজই এর ছেলে। আহত অপর দুই নির্মাণ শ্রমিক হলেন, পৌরসভার গোবিন্দপুর গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আসাদ আহমদ (১৬), শ্রীপুর গ্রামের শফিকুল হকের পুত্র আলিম উদ্দিন (৬০)।
জানা যায়, নির্মাণাধীন ঐ ভবনের একটি কক্ষে জানালার গ্রীলের কাজ করার সময় অসাবধানতা বশত ভবনের একটি বৈদ্যুতিক লাইনের সাথে স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন শ্রমিক কামরুল ইসলাম, আসাদ আহমদ ও আলিম উদ্দিন। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলামকে মৃত ঘোষণা করেন। অপর আহত দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত কামরুল ইসলামের লাশ হাসপাতালের জরুরী বিভাগে রয়েছে।
থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষণিক ভাবে থানা পুলিশ হাসপাতালে গিয়ে কিভাবে এ দুর্ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD