1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
হেড লাইন
বাংলাদেশ জামায়াতে ইসলামী আশারকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের বন্ধ পাথর কোয়ারি খুলে দেওয়ার দাবিতে ইসলামী আন্দোলনের সাথে মতবিনিময় তিন দিন ধরে নিখোঁজ আলমপুর গ্রামের লুদু মিয়া সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কোম্পানীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা নতুন পরিষদ গঠন পাইলগাঁও জামায়াতে ইসলামীর উদ্যোগে বন্যার্ত পরিবারের মধ্যে অনুদান প্রদান ও মতবিনিময় সভা বাংলাদেশ নিয়ে আর কোন যড়যন্ত্র সহ্য করা হবেনা – কয়ছর এম আহমেদ কানাইঘাটে বিদ্যুৎ স্পৃষ্ট এক নির্মাণ শ্রমিক নিহত, আহত ২ গোলাম রাব্বানী ভূইয়া কুরআনিক একাডেমীর শুভ উদ্বোধন ও সবকদান অনুষ্ঠান সম্পন্ন কানাইঘাটে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

জগন্নাথপুরে ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পক্ষ থেকে মাদ্রাসায় আসবাবপত্র অনুদান প্রদান

  • Update Time : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ২২ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি:
মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্ট সব সময় রয়েছে অসহায় দরিদ্র দিনদুঃখি মানুষের পাশে।

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার ইসহাকপুর গ্রামের ১নং ওয়ার্ডের পিতা মরহুম সমছু মিয়ার ছেলে শিক্ষানুরাগী দানশীল ব্যক্তি যুক্তরাজ্য প্রবাসী ইমরান আহমেদ রকি কর্তৃক ২০২২ সালে তিনি তার মেয়ের নামে পারিবারিক ভাবে প্রতিষ্ঠা করেন যুক্তরাজ্য ভিত্তিক চ্যারেটি সংস্থা ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে ।

ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরান আহমেদ রকি সার্বিক তত্ত্বাবধানে দীর্ঘদিন ধরে বাংলাদেশের বিভিন্ন জেলা উপজেলায়
প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের সহায়তার পাশাপাশি প্রতিবন্ধীদের হুইলচেয়ার ,চিকিৎসা সহ শিক্ষা, এবং ধর্মীয় সকল দিবসগুলোতে
আর্ত মানবতার কল্যাণে অনন্য অবদান অব্যাহত রয়েছে। এবং তারি সাথে ২০২৪ সালে ইনায়াহ চাইল্ড এন্ড এইজ কেয়ার হোম গাজীপুর সেখানে প্রতিবন্ধী বৃদ্ধা মা বাবা ও পথশিশুদের নিয়ে বৃদ্ধাশ্রম প্রতিষ্ঠা করেন।

এরই ধারাবাহিকতায় ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্টের ইউকে পক্ষ থেকে জগন্নাথপুর উপজেলার হবীবপুর দারুল উলুম ইমদাদিয়া মাদ্রাসায় আসবাবপত্র অনুদান প্রদান করা হয়েছে।

২৬ শে আগষ্ট সোমবার বিকেল ৩ ঘটিকায় হবীবপুর দারুল উলুম ইমদাদিয়া মাদ্রাসায় মেলামাইন প্লেট,মগ,জগ ও দেয়াল ঘড়ি এসব আসবাবপত্র অনুদান প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের বাংলাদেশ সদস্য মোহাম্মদ সুজন মিয়া, সাংবাদিক রুম্মান আহমদ,ফরহাদ আহমদ রেহান,ইসমাইল আলী মিজু, নাঈম আহমদ,রুমন আহমদ,টিপু সুলতান,সুমন আহমদ,তারেক রহমান,নুরবেজ আহমদ,রাব্বি হোসেন,পারবেজ আহমদ,সাইফুল ইসলাম,আলী হোসেন,ইমরান তালুকদার,আবু তালেব,জাকির হোসেন,লিটন মিয়া,রিমন আহমদ,টিটু আহমদ,আক্তার হোসেন,আল আমিন তালুকদার,জিল্লুর রহমান জিলু,জুম্মান আহমদ, সহ আরো অনেক সদস্যবৃন্দ এবং মাদ্রাসার শিক্ষক সহ এলাকার মুরুব্বিয়ান ।

ইনায়াহ ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরান আহমেদ রকি যুক্তরাষ্ট্র থেকে বলেন আমি দুস্থ, অসহায়, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করতে ভালোবাসি এবং তাদের সহযোগীতা করতে আমার ভালো লাগে আমি যত দিন বেঁচে আছি তাদের নিয়ে বেঁচে থাকতে চাই তাদের পাশে আছি এবং থাকব আমার জন্য সবাই দোয়া করবেন যেনো আমি এরকম ভাবে দুস্থ, অসহায়, প্রতিবন্ধীদের নিয়ে কাজ করে যেতে পারি। তাঁদের খুশিতে আমি খুশি তাদের খুশিতে আমি সুখ খুঁজে পাই।

এসব আসবাবপত্র পেয়ে মাদ্রাসার ছাত্ররা অনেক খুশি এবং আনন্দিত হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD