1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
হেড লাইন
সাংবাদিক শংকর রায়ের মৃত্যতে জগন্নাথপুর বিএনপির শোক প্রকাশ সুনামগঞ্জ হাওরে ন্যায্য মূল্যে ধান কেনার দাবি জনউদ্যোগের জেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ ১৪ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন সুনামগঞ্জে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের টাউন হল সভা অনুষ্ঠিত তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের কোম্পানীগঞ্জে শাহীন হত্যার প্রধান আসামি গ্রেফতার সাংবাদিকদের সাথে কানাইঘাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্র্থী বেলাল আহমদের মতবিনিময় জগন্নাথপুরের কৃষক এনামুল হক এবারও ভূট্রা-ধনিয়া চাষে সফল কোম্পানীগঞ্জে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদকে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থন

কানাইঘাটের জনপ্রতিনিধিদের নিয়ে জেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান নাসির খানের মতবিনিময় সভা

  • Update Time : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২
  • ৩১৬ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি ঃ
সিলেট জেলা পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারি ভাবে নির্বাচিত চেয়ারম্যান এডভোকেট নাসির উদ্দিন খান কানাইঘাট উপজেলার ৯টি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য, পৌরসভার মেয়র, কাউন্সিলর ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন।

গত বৃহস্পতিবার রাত ৭টায় পৌরশহরস্থ ইসলামিয়া কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা ও জনপ্রতিনিধিদের সম্মানে নৈশ্য ভোজের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র লুৎফুর রহমানের সভাপতিত্বে ও কানাইঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আফসার উদ্দিন আহমেদ চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় নব-নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান বলেন, দেশের মর্যাদাপূর্ণ সিলেট জেলা পরিষদকে ঢেলে সাজানো এবং জনপ্রতিনিধি ও নাগরিকদের সেবার প্রতিষ্ঠানে পরিণত করা হবে তার প্রথম কাজ।
জেলা পরিষদের সম্পদের সঠিক ব্যবহার ও সম্পদ উদ্ধারের মাধ্যমে অতিতের চাইতে জনসাধারণের প্রত্যাশা পূরণে কাজের পরিধি বাড়ানো সহ দলমত নির্বিশেষে নির্বাচিত জনপ্রতিনিধিদের নিয়ে জেলা পরিষদে সকল কার্যক্রম পরিচালিত করা হবে বলে নবনির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান তার বক্তব্যে উল্লেখ করেন। সেই সাথে তিনি প্রধানমন্ত্রী সহ সিলেটের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রীদের সাথে দেখা করে সিলেট জেলা পরিষদের বরাদ্ধ আরো বাড়ানো সহ যা যা করা দরকার তার পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা করে যাবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন। তাকে সম্মান জানিয়ে জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কোন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা না করায় তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, যে প্রত্যাশা করে আমাকে সম্মান আপনারা দিয়েছেন আমি সব-সময় সিলেটের মানুষের পাশে থেকে আপনাদের স্বপ্ন পূরণে কাজ করে যাব।

মতবিনিময় সভায় কানাইঘাট উপজেলার জনপ্রতিনিধি ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সিলেট জেলা পরিষদের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত এডভোকেট নাসির উদ্দিন খানকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন সিলেটবাসী একজন মেধাবী প্রজ্ঞাবান রাজনীতিবিদকে জেলা পরিষদের চেয়ারম্যান পেয়ে আনন্দিত। দলমত নির্বিশেষে সকল জনপ্রতিনিধিদের নিয়ে নাসির উদ্দিন খান জেলা পরিষদের সেবা ও উন্নয়ন মূলক কর্মকান্ড আরো অনেক দূর এগিয়ে যাবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রুহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইসতিয়াক আহমদ চৌধুরী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, সদস্য এডভোকেট ফখরুল ইসলাম, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খাজা শামীম আহমদ শাহিন, জনপ্রতিনিধিদের মধ্যে কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাও. আব্দুল্লাহ শাকির, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, লক্ষীপ্রসাদ পূর্ব ইউপি চেয়ারম্যান তমিজ উদ্দিন, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান মাও. জামাল উদ্দিন, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আবু তায়িব্য শামীম, বড়চতুল ইউপি চেয়ারম্যান আব্দুল মালিক চৌধুরী, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান মাস্টার আবু বক্কর, রাজাগঞ্জ ইউপি চেয়ারম্যান মাও. সামছুল ইসলাম, পৌর সভার কাউন্সিলর বিলাল উদ্দিন, সদর ইউপির মহিলা ইউপি সদস্যা জাহানারা বেগম, রাজাগঞ্জ ইউপির ইউপি সদস্য ফয়ছল আহমদ প্রমুখ। দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন, কানাইঘাট দারুল উলূম মাদ্রাসার শায়খুল হাদিস মাও. শামসুদ্দীন দুর্লভপুরী।

মতবিনিময় সভায় জেলা ও কানাইঘাট উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপজেলার ৯টি ইউনিয়নের সদস্য, সদস্যা, পৌরসভার সকল ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ, গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD