1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
হেড লাইন
সাংবাদিক শংকর রায়ের মৃত্যতে জগন্নাথপুর বিএনপির শোক প্রকাশ সুনামগঞ্জ হাওরে ন্যায্য মূল্যে ধান কেনার দাবি জনউদ্যোগের জেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ ১৪ জনের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরন সুনামগঞ্জে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের টাউন হল সভা অনুষ্ঠিত তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আনুষ্ঠানিক প্রচারণা শুরু সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দীনের কোম্পানীগঞ্জে শাহীন হত্যার প্রধান আসামি গ্রেফতার সাংবাদিকদের সাথে কানাইঘাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্র্থী বেলাল আহমদের মতবিনিময় জগন্নাথপুরের কৃষক এনামুল হক এবারও ভূট্রা-ধনিয়া চাষে সফল কোম্পানীগঞ্জে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদকে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থন

নবীনগরে ৫০টি দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করলেন আমেরিকা প্রবাসী

  • Update Time : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৫৪৫ শেয়ার হয়েছে

মো. শরীফ উদ্দিন রনি, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি::

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার রতনপুর গ্রামের আমেরিকা প্রবাসী কাজী হাসনাত আলমগিরের অর্থায়নে আজ মঙ্গলবার (০১/৪) গ্রামের ৫০টি দরিদ্র ও অসহায় পরিবারে ২০ কেজি চাল ও দুই কেজি ডাল বিতরন করা হয়েছে।

 

 

 

 

 

নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক কাজী মো. ওয়াজেদ উল্লাহর সমন্বয়ে অর্ধ লক্ষ টাকার এই ত্রান সামগ্রি বিতরন টিমে অন্যান্যের মধ্যে ছিল ইউনিয়ন যুবলীগ সভাপতি কাজী ফখরুল ইসলাম,  সমাজ সেবক কাজী শিমুল, ইউনিয়ন মেরিজ রেজিষ্ট্রার কাজী মো. শরীফ উদ্দিন, ছাত্রনেতা সৈয়দ মো. আইয়ুব, ছাত্রনেতা কাজী লিমন, আহমেদ আমিন সজীব, কাজী রাসেল, হাবিবুল্লাহ খান প্রমুখ।

 

 

 

 

 

 

বিতরণের সময় কাজী মো. ওয়াজেদ উল্লাহ বলেন,  করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ করেন। এবং বিত্তবান লোকদেরকে দুঃস্থ মানুষের  পাশে এগিয়ে আসার আহ্বান জানান।

 

 

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD