1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
হেড লাইন
নবীগঞ্জে শিশু কন্যাকে ধর্ষনের মামলায় আসামী পক্ষে শালিসনামা দিলেন উপজেলা চেয়ারম্যান সুনামগঞ্জে ৪৫ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ’র উদ্বোধন কোম্পানীগঞ্জে নুরুল হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে পানি ও স্যালাইন বিতরণ কোম্পানীগঞ্জে বজ্রপাতে এক ব্যক্তির মৃত্যু যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বন্দুকধারীর গুলিতে নিহত কানাইঘাটের ইউসুফের বাড়িতে শোকের মাতম জগন্নাথপুরে শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে র‌্যালী ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কমলগঞ্জে মায়ের উপর অভিমানে কিশোরের আত্মহত্যা সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে ট্রাক সিএনজি মুখামুখি সংঘর্ষে নিহত-২ সাংবাদিক শংকর রায়ের মৃত্যতে জগন্নাথপুর বিএনপির শোক প্রকাশ

৮০০ মানুষকে আমন্ত্রণ, ফ্রান্স প্রবাসীর বিয়ের অনুষ্ঠান পণ্ড

  • Update Time : শুক্রবার, ২০ মার্চ, ২০২০
  • ৩১৭ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

হবিগঞ্জের মাধবপুরে এক ফ্রান্স প্রবাসীর বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দিয়েছে প্রশাসন। একই সঙ্গে বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয়া হয়েছে। উপজেলার আমবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিয়ের অনুষ্ঠান বন্ধ করে দেন সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার।

 

 

স্থানীয়রা জানান, আমবাড়িয়া এলাকার আবু তাহেরের তিন ছেলে থাকেন ফ্রান্সে। সম্প্রতি তারা সবাই বাড়ি ফেরেন। সর্বশেষ গত ১৪ মার্চ তার ছোট ছেলে আতিক মিয়া দেশে আসেন।

 

 

শুক্রবার (২০ মার্চ) তার বড় ছেলে মাহবুবুর রহমানের বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনিও দেশে ফিরেছেন ১০ দিনের বেশি হয়নি। তার বিয়ের অনুষ্ঠানে দাওয়াত দেয়া হয় আট শতাধিক মানুষকে।

 

 

 

 

 

বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়িতে গায়ে হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। খবর পেয়ে দুপুরে বিয়ে বাড়িতে হাজির হয়ে অনুষ্ঠান বন্ধ করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার। এ সময় ফ্রান্স থেকে দেশে ফেরা তিন ছেলেসহ বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়।

মাধবপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আয়েশা আক্তার জানান, সরকারি নির্দেশনা রয়েছে বিদেশ ফেরতদের ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। এছাড়াও জনসমাগম করতে পারবে না। সেই নির্দেশনা থেকেই তার বিয়ে বন্ধ করা হয়েছে। একই সঙ্গে বাড়ির সবাইকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

 

 

 

আজকের স্বদেশ/তালুকদার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD