1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
হেড লাইন
শান্তিগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, অভিযোগকারীকে মারধর  পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর

গাইবান্ধার নির্বাচন যেন নিরপেক্ষ হয় : ইসি সচিব

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী, ২০১৯
  • ৫৮০ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয়ের সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্থগিত গাইবান্ধা-৩ আসনের নির্বাচন যাতে কোনোভাবেই বিতর্কিত না হয় সে ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আগামী ২৭ জানুয়ারি অনুষ্ঠেয় স্থগিত গাইবান্ধা-৩ আসনের নির্বাচন উপলক্ষে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

ইসি সচিব বলেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু হয়েছে। আগামী ২৭ জানুয়ারি স্থগিত আসনটির নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ হয় সেদিকে সবার নজর রাখতে হবে। কোনোভাবেই নির্বাচনকে বিতর্ক করা যাবে না।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. আব্দুল মতিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- রংপুর বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী, রংপুর রেঞ্জের পুলিশের ডিআইজি দেবদাষ ভট্টাচার্যসহ জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, নির্বাচন সম্পর্কিত কর্মকর্তা ও বিভিন্ন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যরা।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD