1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
হেড লাইন
শান্তিগঞ্জে এম এ মান্নানের সর্বোচ্চ শাস্তির দাবিতে বিএনপি ও শিক্ষার্থীদের পৃথক মিছিল সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নানকে গ্রেফতারের প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধ কানাইঘাটে লক্ষ লক্ষ টমেটোর চারা উপড়ে ফেলার অভিযোগ: চাষীদের কোটি টাকার ক্ষয়ক্ষতি সুনামগঞ্জে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন শান্তিগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, অভিযোগকারীকে মারধর  পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার

এই নির্বাচনে বিএনপির জেতার কোনো চান্স নেই: অর্থমন্ত্রী

  • Update Time : বুধবার, ২৬ ডিসেম্বর, ২০১৮
  • ৩৭৯ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত বলেছেন, বিএনপি রাষ্ট্রপরিচালনা করতে জানেই না। এখনও খালেদা জিয়া তাদের নেতা, তিনি দেশ পরিচালনার জন্য অনুপযুক্ত। তাই এ নির্বাচনে বিএনপির কোনো চান্স নেই।

 

বুধবার দুপুরে সিলেটের জালালাবাদ সেনানিবাস এলাকার বটেশ্বরবাজারে তার সহোদর একে আবদুল মোমেনের পক্ষে প্রচারকালে তিনি এ কথা বলেন।

 

এ সময় সারা দেশে বিএনপি প্রার্থীদের ওপর হামলা করা হচ্ছে, এটি সুষ্ঠু নির্বাচনে বাধা কিনা এমন প্রশ্নে তিনি বলেন, নির্বাচনের পরিবেশ ভালো, দু’একটি স্থানে বিএনপির ওপর হামলা হয়ে থাকতে পারে, তবে বিএনপিও হামলা করছে আওয়ামী লীগের ওপর।

 

একে মোমেনের কয়েকটি অফিস ভাঙচুর করা হয়েছে। প্রচার মাইক ভাঙচুরই শুধু নয়, কর্মীদের মারধরের শিকার হতে হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

 

মুহিত বলেন, বিএনপি নেতাকর্মীরাও ভালো না, তারাও গুণ্ডা।

 

এ সময় অর্থমন্ত্রীর সঙ্গে ছিলেন তার ছোট ভাই সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী ড. একে আবদুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমেদসহ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

 

আজকের স্বদেশ/আবু বকর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD