1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১১ অপরাহ্ন
হেড লাইন
শান্তিগঞ্জে এম এ মান্নানের সর্বোচ্চ শাস্তির দাবিতে বিএনপি ও শিক্ষার্থীদের পৃথক মিছিল সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নানকে গ্রেফতারের প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধ কানাইঘাটে লক্ষ লক্ষ টমেটোর চারা উপড়ে ফেলার অভিযোগ: চাষীদের কোটি টাকার ক্ষয়ক্ষতি সুনামগঞ্জে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন শান্তিগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, অভিযোগকারীকে মারধর  পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার

দিন বদলের স্বপ্ন দেখাচ্ছেন মোজাফফর

  • Update Time : সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮
  • ৩৫৯ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে লড়ছেন শিল্পপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন। দীর্ঘ ২২ বছর পর এই আসনে নতুন প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ।

নতুন মুখ পেয়ে নেতাকর্মীরাও বেশ উৎসাহ নিয়ে ভোটারদের কাছে ভোট চাইছেন। পরিবর্তনের হাওয়া নৌকার পালে লাগিয়ে দিন বদলের অঙ্গীকার নিয়ে নানান প্রতিশ্রুতি দিচ্ছেন ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন।

জামালপুর সদর উপজেলা নিয়ে গঠিত জামালপুর-৫ আসনে ১৯৯৬ সালে আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য নির্বাচিত হন আলহাজ রেজাউল করিম হীরা। তারপর ২০০১, ২০০৮ ও ২০১৪ সালের নির্বাচনেও তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

২০০৮ সালে নবম সংসদে রেজাউল করিম হীরা পান ভূমি মন্ত্রণালয়ের দায়িত্ব। তবে দীর্ঘ সময় এমপি-মন্ত্রীর দায়িত্বে থাকার পারও নিজ নির্বাচনী এলাকার উন্নয়নে উল্লেখযোগ্য কোনো অবদান রাখতে না পারায় সাধারণ ভোটার ও দলের নেতাকর্মীরা ছিলেন ক্ষুদ্ধ। তবে এবার নতুন প্রার্থী পেয়ে সাধারণ ভোটার ও নেতাকর্মীরা অনেকটাই উজ্জীবিত।

Jamalpur-Pic02

 

প্রথম বারের মত আওয়ামী লীগের টিকিট পেয়ে সংসদে প্রতিনিধিত্ব করার জন্য জামালপুর-৫ আসনের সর্বত্র চষে বেড়াচ্ছেন ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন।

 

তিনি একা নন, নেতাকর্মীরাও ছুটে যাচ্ছেন শহর থেকে গ্রাম, ইউনিয়ন থেকে চরাঞ্চল সর্বত্র। বর্তমান এমপি আলহাজ রেজাউল করিম হীরাও প্রচারণা চালাচ্ছেন মোজফফরের পক্ষে।

 

মোজফফরকে সঙ্গে নিয়ে যাচ্ছেন ভোটারদের কাছে, বক্তব্য রাখছেন বিভিন্ন পথসভায়। এসব গণসংযোগে ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন বর্তমান এমপির অসামাপ্ত কাজগুলো শেষ করার পাশাপশি নতুন করে প্রতিশ্রুতি দিচ্ছেন দিন বদলের।

সকাল থেকে রাত পর্যন্ত সদর আসনের পৌর এলাকা ও ইউনিয়নগুলো ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনের সঙ্গেগনসংযোগে অংশ নিচ্ছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফরুক আহমেদ চৌধুরীসহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতারা।

ইঞ্জিনিয়ার মোজফফর হোসেন ভোটারদের বলছেন, তিনি নির্বাচিত হলে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করা হবে। নান্দিনায় ব্রহ্মপুত্রের ওপর নির্মাণ করা হবে দীর্ঘদিনের প্রত্যাশিত সেতু। সকল রাস্তাঘাট সংস্কার ও পাকা করা হবে, শহরে রূপান্তর হবে গ্রাম।

 

Jamalpur-Pic03

 

নতুন দলীয় প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ দলের নেতাকর্মীরা বলছেন, বর্তমান এমপি অনেক সুযোগ থাকার পরও সদরবাসীর উন্নয়নে তেমন কিছুই করতে পারেননি।

 

ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন যদি নির্বাচিত হন তবে তিনি সদর উপজেলাকে সম্পুর্ণ পাল্টে দেবেন। আধুনিক ও ডিজিটাল একটি উপজেলায় পরিণত হবে জামালপুর সদর।

সাধারণ ভোটাররা বলছেন, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এলাকার উন্নয়নে অনেক প্রতিশ্রুতি দিচ্ছেন। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে তিনি অনেক কাজ করতে পারবেন।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD