1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন
হেড লাইন
শান্তিগঞ্জে এম এ মান্নানের সর্বোচ্চ শাস্তির দাবিতে বিএনপি ও শিক্ষার্থীদের পৃথক মিছিল সাবেক পরিকল্পনামন্ত্রী মান্নানকে গ্রেফতারের প্রতিবাদে শিক্ষার্থীদের সড়ক অবরোধ কানাইঘাটে লক্ষ লক্ষ টমেটোর চারা উপড়ে ফেলার অভিযোগ: চাষীদের কোটি টাকার ক্ষয়ক্ষতি সুনামগঞ্জে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের প্রতিবাদে মানববন্ধন শান্তিগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, অভিযোগকারীকে মারধর  পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার

প্রার্থী পরিবর্তন: সিরাজগঞ্জ-৬ আসনে ধানের শীষে লড়বেন মুহিত

  • Update Time : রবিবার, ৯ ডিসেম্বর, ২০১৮
  • ৩৩৫ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে বিএনপিদলীয় প্রার্থী পরিবর্তন করা হয়েছে। এ আসনে কামরুদ্দীন এহিয়া খান মজলিসকে পরিবর্তন করে এমএ মুহিতকে বিএনপির চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হয়েছে।

 

শনিবার রাতে এমএ মুহিতকে বিএনপির মহাসচিব স্বাক্ষরিত চূড়ান্ত মনোনয়নসংক্রান্ত পত্র দেয়া হয়েছে। এর আগে এ আসনে বিএনপির দলীয় প্রার্থী হিসেবে কামরুদ্দীন এহিয়া খান মজলিসের নাম ঘোষণা করা হয়েছিল।

 

বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ের গণমাধ্যম শাখার একটি সূত্র এবং সিরাজগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান বাচ্চু এ তথ্য নিশ্চিত করেছেন।

এমএ মুহিত সাবেক উপপ্রধানমন্ত্রী ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ডা. এমএ মতিনের ছেলে।

২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে এমএ মুহিতের বাবা ডা. এমএ মতিন চারদলীয় জোটের পক্ষে ধানের শীষ প্রতীক নিয়ে সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে নির্বাচন করে বিজয়ী হন।

আর ১৯৯১ সালে এ আসন থেকে বিএনপি মনোনীত প্রার্থী কামরুদ্দীন এহিয়া খান মজলিস নির্বাচিত হন।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD