1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ১০ জুন ২০২৩, ০৫:৫৭ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুরে কুশিয়ারা বিজনেস গ্রুপের এক বছর পূর্তি উদযাপন সাগরে লঘুচাপ, বৃষ্টি আরও বাড়তে পারে জগন্নাথপুরে ভারতীয় চিনি সহ ৩ চোরাকারবারি আটক আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেই আমার নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি মিসবাহ (এমপি) সাংবাদিক জিকরুল ইসলাম’র পিতার মৃত্যু, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের শোক শিক্ষার উন্নয়নের জন্য ব্যাপক বিনিয়োগ করছে সরকার: পরিকল্পনামন্ত্রী যাদুকাটায় পাথর উত্তোলন টুকেরবাজার নৌ পুলিশের হাতে ষ্টীলবডি নৌকা সহ আটক ২ বিদ্যুৎ অফিসের সামনে সুনামগঞ্জ বিএনপির অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান বিদ্যুৎ এর ভয়াবহ লোডশেডিংয়ের প্রতিবাদে মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদান জাতীয় পুষ্ঠি সপ্তাহ উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

কলম্বিয়াকে হারিয়ে চমক জাপানের

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ২৮৭ বার নিউজটি শেয়ার হয়েছে

স্পোর্টস ডেস্ক ::

চমক দেখাল এশিয়ার দেশ জাপান। বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যচে মঙ্গলবার তারা হারিয়েছে লাতিন আমেরিকার দেশ কলম্বিয়াকে। কাগজে কলমের শক্তিমত্ত্বায় কলম্বিয়া অনেক এগিয়ে থাকলেও মাঠের খেলায় জয় হয়েছে জাপানের।

গত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালিস্ট কলম্বিয়া তারকা সমৃদ্ধ দল। অবশ্য এই ম্যাচে তারা মাঠে নেমেছিলো গত বিশ্বকাপের সর্বোচ্চ গোলদাতা হামেস রদ্রিগেজকে ছাড়া। তারওপর ছয় মিনিটের সময় লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন মিডফিল্ডার কার্লোস সানচেজ। তবু দলটি চেষ্টা করেছিলো লড়াই করার। শুরুতে গোল খেয়েও ফিরেছিলো সমতায়। কিন্তু ৭৩ মিনিটে হেডে জয়সূচক গোলটি পায় জাপান(২-১)।

সারানস্কে অনুষ্ঠিত ম্যাচে জাপান শুরুতেই এগিয়ে যায়। ম্যাচের ৬ মিনিটে পেনাল্টি থেকে গোলটি করেন শিনজি কাগাওয়া। জাপানের ফরোয়ার্ড ইউয়ায়া ওসাকোর দুর্দান্ত একটি শটে বক্সের মধ্যে কলম্বিয়ার মিডফিল্ডার কার্লোস সানচেজ হাত দিয়ে বল থামান। সানজেচ লাল কার্ড দেখে মাঠ ছাড়েন, পেনাল্টি পায় জাপান। পেনাল্টি থেকে গোলটি করেন শিনজি কাগাওয়া (১-০)।

এক গোলে পিছিয়ে পড়া কলম্বিয়া গোল পরিশোধে মরিয়া হয়ে ওঠে। অবশ্য সাফল্য পেতে বেশ কিছুক্ষণ সময়ও লেগেছে তাদের। ম্যাচের ৩৯ মিনিটে গিয়ে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় তারা। ফ্রি-কিক থেকে ফার্নান্দো কুইন্টেরো চমৎকার গোলটি করেন। ফ্রি-কিকের সামনে প্রাচীর হয়ে দাড়ানো জাপানের খেলোয়াড়রা লাফিয়ে উঠলে পায়ের নিচ দিয়ে গড়িয়ে কিক নেন কুইন্টেরো(১-১)।

দ্বিতীয়ার্ধেও কলম্বিয়া এগিয়ে যাওয়া চেষ্টায় আক্রমণাত্মক ফুটবল খেলতে। কিন্তু খেলার ধারার বিপরীতে আবার গোলের দেখা পায় জাপান। ৭৩ মিনিটে কর্নার থেকে চমৎকার হেডে লক্ষ্যভেদ করেন ফরোয়ার্ড ইউয়ায়া ওসাকো। পরে আর সেই গোল শোধ করতে পারেনি কলম্বিয়া। এবারের বিশ্বকাপে ইরানের পর এশিয়ার দ্বিতীয় দল হিসেবে জয় পেল জাপান।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD