1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
হেড লাইন
১২৯০ টি ডাস্টবিন বিতরণ করেছে ওয়ার্ল্ডভিশন সুনামগঞ্জে আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন সুরমা ইউনিয়ন পরিষদের ১১ মেম্বার শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নয়া ইউএনও’র মতবিনিময় সভা শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বমেক কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাজ্য প্রবাসী ফাহিমের ত্রান বিতরণ লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার কৃতিত্ব জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি! সাংবাদিক ওমর ফারুক নাঈমকে হুমকি, থানায় জিডি

হবিগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

  • Update Time : শনিবার, ১৪ এপ্রিল, ২০১৮
  • ৮১৭ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

হবিগঞ্জ সদর উপজেলার পইল দেবপাড়া মহল্লায় তপন চন্দ্র দেব (৩০) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তপনকে পরিকল্পিত ভাবে শ্বাসরোধের মাধ্যমে হত্যা করা হয়েছে। তবে পুলিশ বলছে সে ধরনের কোন আলামত পাওয়া যায়নি তপনের মরদেহে। তাদের দাবি তপন ঘুমের ঘরে স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা গেছেন।

আজ শনিবার দুপুর ১ টায় তপনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। তপন দেবপাড়া মহল্লার রবিন্দ্র চন্দ্র দেবের পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় তপন রাতের খাবার শেষে দেবপাড়া মহল্লার বাজারে একটি ওয়ার্কসপের দোকানে ঘুমাতে যায়। সকালে ওই দোকানের শার্টার খোলা দেখতে পান স্থানীয়রা। এসময় স্থানীয় বেশ কয়েকজন ভেতরে ডুকে তপনের মরদেহ দেখতে পান। তাৎক্ষণিক বিষয়টি সদর থানা পুলিশকে অবগত করলে উপ-পরিদর্শক (এসআই) রকিবুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার এসআই রকিবুল ইসলাম জানান, তপনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ঘুমের মধ্যে স্ট্রোকে আক্রান্ত হয়ে তপনের মৃত্যু হয়েছে। তবে তার পরিবার বলছে হত্যা করা হয়েছে। পুলিশ তপনের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চালিয়ে যাচ্ছে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলেই বুঝা যাবে সে কি ভাবে মারা গেছে।

 

 

 

আজকের স্বদেশ/ফখরুল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD