1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
হেড লাইন
১২৯০ টি ডাস্টবিন বিতরণ করেছে ওয়ার্ল্ডভিশন সুনামগঞ্জে আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন সুরমা ইউনিয়ন পরিষদের ১১ মেম্বার শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নয়া ইউএনও’র মতবিনিময় সভা শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বমেক কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাজ্য প্রবাসী ফাহিমের ত্রান বিতরণ লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার কৃতিত্ব জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি! সাংবাদিক ওমর ফারুক নাঈমকে হুমকি, থানায় জিডি

ছাতকে হারিছ আলী ফাউন্ডেশনের টিউবওয়েল ও অর্থ বিতরণ

  • Update Time : সোমবার, ৯ এপ্রিল, ২০১৮
  • ৫৩৬ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধি::

ছাতকে হারিছ আলী ফাউন্ডেশনের টিউবওয়েল ও অর্থ বিতরণ ছাতকে হাজী হারিছ আলী ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দুঃস্থ পরিবারের মধ্যে টিউবওয়েল, গৃহনির্মাণ বাবৎ নগদ অর্থ এবং মসজিদে ফ্যান বিতরণ ও দু’ বিদেশ যাত্রীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শনিবার বিকেলে নোয়ারাই ইউনিয়নের খুরমা গ্রামের মাঠে আনুষ্টানিকভাবে টিউবওয়েল, নগদ অর্থ ও ফ্যান বিতরণ এবং যুক্তরাষ্ট যাত্রী প্রভাষক জিয়াউল আহমদ জামিল, ছাত্র ও খুরমার সমাজ কল্যাণ পরিষদের বিদায়ী সভাপতি, ব্র“নাই যাত্রী আনছার আলীর সংবর্ধনা দেয়া হয়।

 

মনোহর আলীর সভাপতিত্বে এবং ছাত্র ও সমাজ কল্যাণ পরিষদের সভাপতি আল আমিন কাওছারের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ছাতক দোয়ারা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামপুর ইউপির সাবেক চেয়ারম্যান এডভোকেট সুফি আলম সোহেল।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, হাজী হারিছ আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সিদ্দিকুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনীতিবিদ আব্দুর রহমান মেম্বার, কবি এসএম শরীয়ত উল্লাহ, ইউপি সদস্য মখন আলী, সাবেক মেম্বার নুর মিয়া। এসময় স্থানীয় হাবিবুর রহমান, আতাউর রহমান, হাফিজ আক্রম আলী, শরাফত আলী, আইয়ুব আলী, শওকত আলী, তাজির আলী, সালেহ আহমদ, আব্দুস সাত্তার, আব্দুর রব, জুবায়ের আহমদ, আলী হোসেন, শায়েখ আহমদ, মোহাম্মদ আলী, খসরু মিয়া, ইদ্রিস আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথি তাঁর বক্তব্যে, সৃষ্টিকর্তার সন্তুষ্টি অর্জন এবং দেশ ও সমাজ গঠনে তৃণমূল প্রান্তিক জনগোষ্ঠীর জীবন মান উন্নয়নে এবং ধর্মীয়, সামাজিক ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে ভূমিকা রাখতে সকলের প্রতি আহবান জানান। সভা শেষে খুরমা উত্তর জামে মসজিদ ও দক্ষিণ মহল জামে মসজিদে বৈদ্যুতিক ফ্যান বিতরণ করা হয়।

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD