1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
মানুষের ভালোবাসা নিয়ে বাচঁতে চাই -পীর মিসবাহ এমপি অবৈধ অভিবাসীদের ফেরাতে ঢাকার ওপর ইইউ’র চাপ, ভিসা কড়াকড়ির প্রস্তাব সুনামগঞ্জে বিশ্ব কুষ্ঠ দিবস পালিত জগন্নাথপুরে একটি দোকান আগুনে পুড়ে ছাই: প্রায় ৩লক্ষ টাকার ক্ষয়ক্ষতি আজমিরীগঞ্জে বিয়ের দবিতে প্রেমিকার অনশন সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতির পিতার মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের শোক প্রকাশ কানাইঘাট থানার নতুন ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান বেদে পল্লীতে শীতবস্ত্র বিতরণ বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির যৌথ উদ্যোগে বিশাল প্রতিবাদ সভা আলিম ১ম বর্ষ ও ফাজিল ১ম বর্ষের নবীন বরণ অনুষ্ঠান-২০২৩ সম্পন্ন

ছাতক উপজেলার যুবলীগ নেতা হেলাল উদ্দিন ও ছাত্রলীগ নেতা মাসুমের নিঃশর্ত মুক্তির দাবি

  • আপডেটের সময় : রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
  • ১৯৫৪ বার নিউজটি শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের যুবলীগ নেতা হেলাল উদ্দিন ও ছাত্রলীগ নেতা মাসুমের নিঃশর্ত মুক্তি দাবিতে উত্তাল হয়ে উঠেছে উপজেলার জনপদ।চলছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রচারনা।।

উপজেলার যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীদের সাথে আলাপ করে জানা যায়, গত ১৮ মে ২০১৭ ইংরেজী জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উপজেলার হাবিদপুর গ্রামের হাফিজ সাঈদ আহমেদ নিহত হয়। এ ঘটনায় আক্রোশমূলক ভাবে মাসুম হেলাল সহ একই পরিবারের ৭ জনকে আসামি করা হয়। গত ৫ এপ্রিল যুবলীগ নেতা হেলাল উদ্দিন ও ছাত্রলীগ নেতা মাসুম আদালতে হাজিরা দিতে গেলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে।

এদিকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা থেকে তারুণ্যের অহংকার, তরুণ সংগঠক ও সমাজসেবক, মুজিব আদর্শের পরীক্ষিত সৈনিক, জাউয়া বাজার ইউনিয়নের স্বপ্নদ্রষ্টা, ছাতক উপজেলা যুবলীগের অন্যতম সদস্য মোঃ হেলাল উদ্দিন ও তুখোড় ছাত্রলীগ নেতা মাসুম আহমেদের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী অপশক্তির দায়েরকৃত যড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তি জানান।নিঃশর্ত মুক্তি চাই স্লোগানের পোস্টারে ছেয়ে গেছে ফেইসবুকের টাইমলাইন।

 

 

 

 

ছাতক উপজেলার সচেতন নাগরিক, দলীয় নেতাকর্মী, বিভিন্ন সংগঠনের নেতাকর্মীগন নিজের ফেইসবুক আইডি থেকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা থেকে যুবলীগ নেতা হেলাল উদ্দিন ও ছাত্রলীগ নেতা মাসুম আহমেদের নিঃশর্ত মুক্তি দাবি করে ফেইসবুকে পোস্ট করেছেন।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

 

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD