1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
হেড লাইন
১২৯০ টি ডাস্টবিন বিতরণ করেছে ওয়ার্ল্ডভিশন সুনামগঞ্জে আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন সুরমা ইউনিয়ন পরিষদের ১১ মেম্বার শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নয়া ইউএনও’র মতবিনিময় সভা শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বমেক কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাজ্য প্রবাসী ফাহিমের ত্রান বিতরণ লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার কৃতিত্ব জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি! সাংবাদিক ওমর ফারুক নাঈমকে হুমকি, থানায় জিডি

গোপালগঞ্জে বাস উল্টে কলেজছাত্রসহ নিহত ২; বাসে আগুন

  • Update Time : রবিবার, ৮ এপ্রিল, ২০১৮
  • ৯৬৪ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

গোপালগঞ্জে ঢাকা খুলনা মহাসড়কে বাস উল্টে কলেজ ছাত্রসহ দু’জন নিহত ও কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। এ ঘটনায় গোপালগঞ্জের চন্দ্রদীঘলিয়া পলিটেকনিক ইনষ্টিটিউটের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বাসটিতে আগুন ধরিয়ে দেয়।

আজ রোববার সকাল ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুরে এ সড়ক দুর্ঘটনাটি ঘটেছে। মারাত্মক আহত মর্জিনা বেগম (৪০) ও মন্টু শেখকে (৬০) আশংকাজনক অবস্থায় খুলনা পাঠানো হয়েছে।

নিহতরা হলেন গোপালগঞ্জের গোপীনাথপুর পলিটেকনিক ইনষ্টিটিউটের ফুড টেকনোলজি বিভাগের ২য় পর্বের ১ম সেমিস্টারের ছাত্র কাশিয়ানী উপজেলার তিলছাড়া গ্রামের আনিচ মোল্লার ছেলে আশিকুর রহমান রেজা (১৭) ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য গোপালগঞ্জ সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের রুকু মোল্লা (৬২)। আহত ২০ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ঘটনার পর গোপালগঞ্জ পলিটেকনিক ইনষ্টিটিউটের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা প্রথমে ওই সড়কের চন্দ্রদীঘলিয়ায় সড়ক অবরোধ করে। পরে তারা গোপীনাথপুরে সড়ক অবরোধ করে এবং ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ারসেল নিক্ষেপ করে। ঘটনার পর থেকে ওই সড়কের দু’পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। পরে পুলিশ অবরোধকারীদের শান্ত করে দুপুর দেড়টার দিকে সড়ক অবরোধ তুলে দেয়।
এদিকে বাসে আগুন দেয়ার প্রতিবাদে দুপুর ১২টা থেকে ঢাকা-খুলনা মহাসড়কের পুলিশ লাইন্স মোড়ে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে বাস শ্রমিকরা। পরে প্রশাসনের আশ্বাসে আড়াইটার দিকে অবরোধ তুলে নেয় তারা।

 

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, ব্যাসপুর থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী একটি লোকাল বাস (পাবনা-ল-৭৫) গোপীনাথপুর এলাকায় একটি পিক-আপ ভ্যানকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে যায়। এতে ঘটনাস্থলে বাসযাত্রী কলেজছাত্র রেজা মারা যায়। হাসপাতালে নেয়ার পর রুকু মোল্লাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD