1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীকে কটুক্তি : পিপির পদ থেকে অব্যাহতি

  • Update Time : সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ৭৯২ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

খুলনা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটরের (পিপি) পদ থেকে অ্যাডভোকেট সুলতানা রহমান শিল্পীকে অব্যাহতি দেয়া হয়েছে। গত ২১ মার্চ আইন মন্ত্রণালয়ের সহকারী সচিব (জিপি-পিপি শাখা) মোঃ আবদুল ছালাম মন্ডল স্বাক্ষরিত এক চিঠিতে শিল্পীর নিয়োগ আদেশ বাতিল করা হয়।

গতকাল রবিবার সন্ধ্যায় চিঠিটি খুলনায় পৌঁছায়।

চিঠিতে বলা হয়েছে, খুলনা জেলার মহানগর দায়রা জজ আদালতের পিপি সুলতানা রহমান (শিল্পী)-কে প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তি করায় তাঁর নিয়োগাদেশ বাতিলপূর্বক দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হলো।

চিঠির অনুলিপি জেলা ও দায়রা জজ/ মহানগর দায়রা জজ, আইনমন্ত্রীর একান্ত সচিব, আইন ও বিচার বিভাগের সচিবের একান্ত সচিব, সলিসিটর অনুবিভাগ, আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র কর্মকর্তা, অ্যাডভোকেট সুলতানা রহমান শিল্পী, খুলনা জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা এবং আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের প্রোগ্রামারকে দেয়া হয়েছে।

অ্যাডভোকেট সুলতানা রহমান শিল্পী খুলনা-২ আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমানের মিজানের বোন। খুলনা জেলা দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট কাজী আবু শাহীন বলেন, মন্ত্রণালয়ের চিঠির একটি অনুলিপি গতকাল রবিবার সন্ধ্যায় হাতে পেয়েছি।

তবে এ ব্যাপারে খুলনা মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটরের (পিপি) পদ থেকে অব্যাহতিপ্রাপ্ত অ্যাডভোকেট সুলতানা রহমান শিল্পীর মোবাইল ফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD