1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কানাইঘাটে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে বর্ণাঢ্য র্যালী ও আলোচনা সভা সন্তান জন্ম দিয়েই পরীক্ষার হলে মা কানাইঘাটে ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ দাবী, গ্রেফতার-১ দেশকে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদকমুক্ত রাখতে প্রতিনিয়ত র‍্যাব কাজ করছে –মহাপরিচালক র‍্যাব জগন্নাথপুরে টমটম দূর্ঘটনায় আহত ৩ সংবাদ সম্মেলন ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে হামলার অভিযোগ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান- আব্দুল মতিন লাকি সুনামগঞ্জ জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-নুরুল হুদা মুকুট নবীগঞ্জে আগ্নেয়াস্ত্র দিয়ে ভাই ভাইকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল র‍্যাবের হাতে! মৌল্ভীবাজার রাজনগরে ভোক্তার অভিযানে ৪ টি প্রতিষ্ঠানকে ৩৭ হাজার টাকা জরিমানা

জগন্নাথপুরে এইচএসসি ও আলিম পরীক্ষার প্রথমদিনে ১৯ জন শিক্ষার্থী অনুপস্থিত

  • আপডেটের সময় : সোমবার, ২ এপ্রিল, ২০১৮
  • ৭১৪ বার নিউজটি শেয়ার হয়েছে

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুরে সারা দেশের ন্যায় আজ সোমবার সকাল ১০ ঘটিকা হতে দুপুর ১ ঘটিকা পর্যন্ত প্রথমবারের মতো অভিন্ন প্রশ্নপত্রে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমান পরীক্ষা শুরু হয়েছে।

পরীক্ষার প্রথম দিন সিলেট শিক্ষা বোর্ডের অধিনে উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে বাংলা (আবশ্যিক) প্রথম পত্র,সহজ বাংলা প্রথম পত্র,বাংলা ভাষা ও বাংলাদেশের সংস্কৃতি প্রথম পত্র পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধীনে আলিম কুরআন মাজিদ ও তাজবিদ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
সিলেট শিক্ষা বোর্ডের অধিনে মূল ২ টি পরীক্ষা কেন্দ্র আরো ২টি সাব কেন্দ্র এবং মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে ১টি পরীক্ষা কেন্দ্রেয় পরীক্ষা অনুষ্টিত হয়েছে। উপজেলার মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের অধিনে ১৩৭৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে।

 

এর মধ্যে মাধ্যমিক শিক্ষাবোর্ডের ১৩ জন শিক্ষার্থী ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের ৬ জন শিক্ষার্থী সহ মোট অনুপস্থিত ছিল ১৯ জন শিক্ষার্থী, যার মধ্যে ৮ ছাত্র ও ১১ ছাত্রী।
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ কে এম মোখলেছুর রহমান জানান, এবার প্রত্যেকটি কেন্দ্রে শান্তিপূর্নভাবে পরীক্ষায় অনুষ্টিত হয়েছে। আমরা আসাবাদি আগামী দিনেও ভালভাবে পরীক্ষা সম্পন্ন হবে।

 

আজকের স্বদেশ/ফখরুল

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD