1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
হেড লাইন
১২৯০ টি ডাস্টবিন বিতরণ করেছে ওয়ার্ল্ডভিশন সুনামগঞ্জে আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন সুরমা ইউনিয়ন পরিষদের ১১ মেম্বার শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট কোম্পানীগঞ্জে সাংবাদিকদের সাথে নয়া ইউএনও’র মতবিনিময় সভা শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলন ও হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বমেক কোম্পানীগঞ্জ সীমান্তে খাসিয়ার গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কানাইঘাটে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে যুক্তরাজ্য প্রবাসী ফাহিমের ত্রান বিতরণ লন্ডনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার কৃতিত্ব জগন্নাথপুরে বন্যায় সড়কে বিভিন্ন স্থানে ভাঙ্গন মানুষের ভোগান্তি! সাংবাদিক ওমর ফারুক নাঈমকে হুমকি, থানায় জিডি

বিশ্বম্ভরপুরের ফতেহপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতার নির্মাণাধীন মার্কেটে দুর্বৃত্তদের হামলা

  • Update Time : শনিবার, ৩১ মার্চ, ২০১৮
  • ৯৫৬ শেয়ার হয়েছে

এলাকায় উত্তেজনা

 

নিজস্ব প্রতিনিধি::

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের আওয়ামীলীগ নেতার উদ্যোগে সাতগাঁও নতুন বাজারের পশ্চিমে নির্মাণাধীন বর্ধিত মার্কেটে রাতের আধাঁরে হামলা চালিয়ে ঘর ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা। এ নিয়ে এলাকায় উত্তেজনা দেখা দিয়েছে।

 

দুর্বৃত্তদের একজনকে চিনতে পারলেও বাকীদের এখনও চিহ্নিত করা যায়নি। এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন মার্কেটের কেয়ারটেকার তানজির আহমদ। জানা যায়, ফতেহপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান চেয়ারম্যান থাকাকালীন সময়ে নতুন বাজারে নাগরিক সুবিধায় একটি মার্কেট নির্মাণ করে দেন। বর্তমানে মার্কেটটি চার কেদার জমির উপর বর্ধিত করণের উদ্যোগ নিয়ে মার্কেট নির্মাণের কাজ চালিয়ে আসছেন তিনি। এদিকে মার্কেট নির্মাণের উদ্যোগে প্রতিহিংসা পরায়ন হয়ে উঠছে একদল দুর্বৃত্ত।

 

গত ২৫ ম্ার্চ দিবাগত রাতে একদল দুর্বৃত্ত রামদা, লাঠিসোটা নিয়ে নতুন নির্মাণাধীণ আওয়ামীলীগ এই নেতার মার্কেটে হামলা চালায়। এ সময় নির্মাণাধীন মার্কেটের রড সিমেন্ট ও যাবতীয় নির্মাণ সামগ্রী রক্ষিত ঘরে রামদা দিয়ে কুপিয়ে কেটে ফেলে ও লাঠি দিয়ে টিনের বেড়ায় আঘাত করতে করতে লন্ডভন্ড করে দেয়। হামলার সময় মার্কেটের কেয়ার টেকার তানজিল হাসান ঘুম ভেঙ্গে চিৎকার মারলে আশপাশের লোকজন দৌড়ে আসে। এ সময় দুর্বৃত্তরা দৌড়ে পালিয়ে যায়। দুর্বৃত্তদের মধ্যে বসন্তপুর গ্রামের তালেব হোসেনের পুত্র সেলিম মিয়াকে চিনতে পারে কেয়ার টেকার।

 

বাকিদের চিনতে না পারলেও শুনা যায় স্থানীয় বিএনপি নেতা সাবুল মিয়ার ইন্ধনেই এই ন্যাক্কার জনক ঘটনাটি ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকার বেশ কয়েকজন মুরুব্বি জানিয়েছেন নতুন এ মার্কেট আমাদের নাগরিক সুবিধায় যুগান্তকারী এক পদক্ষেপ। কিন্তু দুষ্ট প্রকৃতির লোকজন মার্কেটের বিরোধিতা করে উন্নয়ন বঞ্চিত করতে চায়। আমরা এলাকাবাসী কোন ভাবেই তা মেনে নেবো না। দুর্বৃত্তদের এক্ষুনি মুখোশ উন্মোচন করতে চাই। এ জন্য তারা প্রশাসনের সহযোগীতা চান।

 

সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান বলেন, আমি চেয়ারম্যান থাকাকালীন নতুন বাজারে একটি মার্কেট নির্মাণ করেছি। জননেত্রী শেখ হাসিনার গ্রামকে শহরে রূপান্তরিত করার উন্নয়নের অংশ হিসেবে ও জনসংখ্যা বৃদ্ধি পাওয়ায় এলাকার সুবিধার কথা ভেবে নতুন বাজারের পশ্চিম দিকে বাজার বর্ধিত করার উদ্যোগ নিয়েছি। এলাকার কিছু দুর্বৃত্ত ঈর্ষান্বিত হয়ে মার্কেট নির্মাণে বিঘœ সৃষ্টি করছে। তিনি দুর্বৃত্তদের চিহ্নিত করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD