1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

কানাইঘাটে সড়ক দূর্ঘটনায় ৩ মটর সাইকেল আরোহী গুরুতর আহত

  • Update Time : মঙ্গলবার, ৭ মে, ২০১৯
  • ৪২৮ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি::

চতুল-বড়বন্দ সড়কের রতনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে গত রবিবার রাত সাড়ে ১২টার দিকে মটর সাইকেল ও ট্রলি গাড়ী মধ্যে মুখামুখী সংঘর্ষে মটর সাইকেল আরোহী ৩ জন গুরতর আহত হয়েছেন।

 

আহতদের মধ্যে মটর সাইকেলের চালক ফাহিমের পা একেবারে বিচ্ছিন্ন হয়ে গেলে তাকে মুমুর্ষ অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন ও তার সাথে থাকা অপর ২ জন সুইট চৌধুরী ও শুভ কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

কানাইঘাট থানা পুলিশ দূর্ঘটনার সংবাদ পেয়ে গতকাল সোমবার সকালে থানার এসআই সুরঞ্জিত তালুকদার ঘটনাস্থল পরিদর্শন করে দূর্ঘটনা কবলিত দুমড়ে মোচড়ে যাওয়া মটর সাইকেল ও ট্রলি গাড়ী উদ্ধার করেন।

 

জানা যায়, চতুল-বড়বন্দ সড়কের রতনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাত সাড়ে ১২ টার দিকে মটর সাইকেল ও ট্রলি গাড়ীর মধ্যে মুখামুখি সংঘর্ষে মটর সাইকেলের চালক সিলেট শহরের শিবগঞ্জ এলাকার ফাহিম তার সাথে থাকা মটর সাইকেল আরোহী জৈন্তাপুর উপজেলার-কান্দিগ্রামের শুভ, কানাইঘাটের দূর্গাপুর দক্ষিন গ্রামের সুইট চৌধুরী গুরুতর আহত হন।

 

এ ৩ জনের শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম থাকলে ও মটর সাইকেল চালক ফাহিমের পা বিচ্ছিন্ন হয়ে চুর্ণবিচ্ছিন্ন হয়ে গেছে। জৈন্তাপুরের চামটি গ্রামের ট্রলি চালক কামরুলের সাথে এ দূর্ঘটনা ঘটে।

আহতদের পরিচয় নিশ্চিত হয়ে এ ঘটনায় থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে পুলিশ সূত্রে জানা গেছে।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD