1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

বগুড়ার শেরপুরে লাশবাহী এ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

  • Update Time : শুক্রবার, ২৭ এপ্রিল, ২০১৮
  • ১০৮৯ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ঘোগাবটতলা এলাকায় আজ শুক্রবার দুপুর ১২টার দিকে লাশবাহী এ্যাম্বুলেন্স ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার ইয়াসিন মোল্লা জানান, ঢাকা থেকে লাশ নিয়ে নওগাঁর উদ্দেশে ছেড়ে আসা অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো থ-৭১-২৫০৮) উক্ত ঘোগা বটতলায় পৌঁছালে বগুড়া থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী আরএফএল গ্রুপের ট্রাকের (ঢাকা মেট্রো উ-১৪-২০২৮) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এবং গাড়ি দুটি পার্শ্ববর্তী ধানের জমিতে সিটকে পড়ে।

এতে ঘটনাস্থলেই দু’জন মারা যান। আহত হন তিনজন। এদের মধ্যে একজন শিশু ও দু’জন নারী। তাদের উদ্ধার করে জিয়াউর রহমান মেডিকেলে পাঠানো হয়েছে। হতাহতদের সবাই অ্যাম্বুলেন্সের যাত্রী।

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD