1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

ওয়ালটন ফ্রিজ কিনে আমেরিকার টিকিট পেলেন নিপু

  • Update Time : বুধবার, ১১ এপ্রিল, ২০১৮
  • ৬৬৭ শেয়ার হয়েছে

আজকের স্বদেশ ডেস্ক::

ওয়ালটনের ফ্রিজ কিনে যুক্তরাষ্ট্রে যাওয়ার বিমানের টিকিট পেয়েছেন শরিয়তপুরের তানজিন সুলতানা নিপু, যিনি পরিবার পরিকল্পনা প্রকল্পে মাঠকর্মী হিসেবে চাকরি করছেন।

গত সোমবার শরিয়তপুরের জাজিরার পদ্মা ইলেকট্রনিক্স থেকে ২৯ হাজার ৯০০ টাকা দিয়ে ওয়ালটনের ১৪ সিএফটির গ্লাস ডোর ফ্রিজ কেনেন নিপু। ফ্রিজ কেনার পর নিয়ম অনুযায়ী মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণের মধ্যে ওয়ালটন থেকে ঢাকা-আমেরিকা-ঢাকার বিমান টিকিট পাওয়ার এসএমএস যায় তার মোবাইলে। যুক্তরাষ্ট্রে যাওয়ার বিমানের টিকিট পেয়ে বেশ আনন্দিত নিপু।

তানজিন সুলতানা নিপুর সঙ্গে কথা বলে জানা গেছে, তার বাবার বাড়ি শরীয়তপুরের জাজিরা থানার কবিরাজকান্দি গ্রামে। বিয়ে হয়েছে একই জেলার নড়িয়া থানায়। স্বামী আব্দুল মান্নান দীর্ঘদিন মালয়েশিয়া ছিলেন। বর্তমানে দেশেই থাকছেন। দুই ছেলে নিয়ে তাদের চারজনের ছোট সংসার।

ওয়ালটন ফ্রিজ কিনে ঢাকা-আমেরিকা-ঢাকার বিমান টিকিট পাওয়া নিয়ে কথা বলার সময় আবেগাপ্লুত হয়ে পড়েন নিপু। জানান, তিনি যখন সপ্তম শ্রেণিতে পড়েন, তখন তার বাবা সিলেট গিয়ে নিখোঁজ হন। এরপর মা-ই অনেক কষ্ট করে বড় করেছেন তিন সন্তানকে। সবার বড় হওয়ায় মা-ভাইদের দায়িত্ব নিজের কাঁধে তুলে নেন তানজিন। জীবনসঙ্গী হিসেবে যাকে পাশে পেয়েছেন সেই আব্দুল মান্নানও সব সময় সহযোগিতা দিয়ে আসছেন।

ওই এলাকায় পোস্টিং হওয়ায় এত দিন বাবার বাড়ি কবিরাজ কান্দিতে মায়ের সঙ্গেই ছিলেন তারা। সম্প্রতি নড়িয়ার মুক্তারের চরে বদলি হন তিনি। সরকারি কোয়ার্টারও মিলে যায়। স্বামী ও বড় ছেলেকে নিয়ে বর্তমানে সেখানেই থাকছেন। ছোট ছেলে থাকছে তার মায়ের সঙ্গে। এর মধ্যে ম্যাটারনিটি বিষয়ে ৬ মাসের ট্রেনিংয়ে ঢাকায় যান তানজিন। গত সোমবার স্বামীকে নিয়ে জাজিরা বাজারে ফ্রিজ কিনতে ওয়ালটন শোরুমে যান তিনি।

ওয়ালটন ফ্রিজ কেনার বিষয়ে নিপু বলেন, ‘ঢাকায় গেলে মামার বাসায় উঠি। মামার ঘরে ফ্রিজ-টিভি-ব্লেন্ডার থেকে শুরু করে সব ইলেকট্রনিক্স পণ্যই ওয়ালটনের। মামী বলেন এই কোম্পানির পণ্য ব্যবহার করে তারা খুব ভালো সার্ভিস পাচ্ছেন। এরপর ইলেকট্রনিক্স পণ্য কিনলে ওয়ালটন থেকেই কেনার পরামর্শ দেন তিনি। আমি নিজেও পত্র-পত্রিকার মাধ্যমে জেনেছি ওয়ালটন বাংলাদেশি ব্র্যান্ড। তারা দেশেই তৈরি করছে টিভি-ফ্রিজ-এসিসহ বিভিন্ন উচ্চমানের পণ্য। তাই দ্বিতীয় চিন্তা না করেই ওয়ালটনের ডিলার শোরুম জাজিরার পদ্মা ইলেকট্রনিক্সে যাই। সেখান থেকে যাচাই করে ১৪ সিএফটির গ্লাস ডোরের একটি ফ্রিজ পছন্দ করি। নগদ ২৯ হাজার ৯০০ টাকা দিয়ে ফ্রিজটি কিনি আমরা।’

ফ্রিজ কেনার আগে পদ্মা ইলেকট্রনিক্সের মালিক আব্দুল হালিম তানজিনকে জানান, ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনে বিশেষ অফার চলছে। এর আওতায় আমেরিকা ও রাশিয়ার যাওয়ার এয়ার টিকিটসহ সুযোগ আছে টিভি-ফ্রিজ বা এসি পাওয়ার। এসব কিছু না পেলেও নিশ্চিত ক্যাশব্যাক রয়েছে। তার কথা শুনে হাসেন তানজিন। বলেন, ‘জীবনে কোনোদিন কিছু পাইনি। আজ আর ভাগ্যে কী জুটবে! হয়তো সর্বনিম্ন টাকার ক্যাশ ব্যাকটাই পাব।’

উত্তরে আব্দুল হালিম বলেন, ‘দেখেন আপনার ভাগ্যে আমেরিকা যাওয়ার টিকিট লেগে যেতে পারে। তানজিন তাকে বলেন, ‘অত বড় স্বপ্ন দেখি না। মাদারীপুর যাওয়ার টিকিট পেলেই খুশি হই।’ এরপর আমেরিকা যাওয়ার টিকিট পেয়ে আবেগাপ্লুত হয়ে যান তিনি।

জাজিরার ওয়ালটনের ডিলার পদ্মা ইলেকট্রনিক্সের মালিক আব্দুল হালিম জানান, ওয়ালটন ফ্রিজ কিনে তানজিনের আমেরিকা যাওয়ার বিমান টিকিট পাওয়ার সংবাদে পুরো এলাকায় হৈ চৈ পড়ে গেছে। উৎসুক মানুষ আমাদের শোরুমে ভিড় করছেন। কেউ আবার যাচ্ছেন ক্রেতার বাড়িতে। সবার মাঝেই বিস্ময়। শোরুমে বিক্রিও বেড়েছে।

ওয়ালটন সূত্রে জানা গেছে, বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দ্বিতীয়বারের মতো দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইন চলাকালীন ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই ক্রেতাদের ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার অফার দিয়েছে কোম্পানিটি। একই সঙ্গে দেয়া হয়েছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণেরও সুযোগ। এমনকি ওইসব সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্য ফেরত। আগামী ৩০ জুন পর্যন্ত এই সুবিধা পাবেন ক্রেতারা।

 

 

আজকের স্বদেশ/ফখরুল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD