1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
হেড লাইন
পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা

জগন্নাথপুরের পাইলগাঁও ইউনিয়নের পূর্বকাতিয়া গ্রামে খুন

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ এপ্রিল, ২০১৮
  • ১৪৫১৭ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর থানার ৯নং পাইলগাও ইউনিয়নের পূর্ব কাতিয়া গ্রামে গতকাল রাতে জব্বার মিয়া(৫২) নামের একজন কর্মজীবি দিনমজুর মানুষকে খুন করা হয়েছে।এই নিয়ে পুরো গ্রামে জনমনে আতংক বিরাজ করছে।

গতকাল বুধবার (২৫ এপ্রিল) সকালে ঐ গ্রামের বৃদ্ধা চান্দু বিবি (৭০) সকালে পুকুর পাড়ের দিকে হেটে গেলে, তিনি পুকুর পাড়ে একটি ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে, চিৎকার চেচামেচি শুরু করেন।তারপর আশেপাশে লোকজন ছুটে এসে জব্বার মিয়ার ক্ষতবিক্ষত লাশ মাটিতে পড়ে থাকতে দেখেন।ঐদিন জগন্নাথপুর থানায় রেজাউল কবীর বাদী হয়ে একটি জিডি করেছেন বলে জানা গেছে।জগন্নাথপুর থানার তদন্ত পুলিশ অফিসার তজমুল ইসলাম, এলাকাবাসীর ও প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে আমাদেরকে জানান যে,দীর্ঘদিন ধরে জব্বার মিয়া পূর্বকাতিয়া গ্রামের জহরুল ইসলামের খামারে কাজ করে আসছেন।সহজ সরল প্রকৃতির ভালো মানুষ ছিলেন।জহুরুল ইসলাম জেলে যাবার পর,তার একমাত্র ছেলে রেজাউল কবীরের সাথে তিনি মৎস্য খামারে কাজে যুক্ত হন।
তাদের পূর্ব শত্রুতার জেরে মাঝে মাঝে ঐ গ্রামের আওয়ামী লীগের প্রভাবশালী নেতা আকমল হোসেনের সাথে তাদের বাকবিতন্ডা গালাগালি ও হুমকি ধামকি লেগেই থাকত।

তদন্ত পুলিশ কর্মকতা জানান,জব্বার মিয়াকে ধারালো অস্ত্রের আঘাতে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিক ধারনা করছি। তার মাথায় ও শরীলের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের জন্য জগন্নাথপুর উপজেলা হাসপাতের মর্গে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করছি,বিস্তারিত পরে জানানো হবে।এই হত্যাকান্ডের সাথে কে বা কারা জড়িত আমরা তা বের করার চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD