1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
হেড লাইন
শান্তিগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, অভিযোগকারীকে মারধর  পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর

জগন্নাথপুরে কাজে গাফলাতিতে হেলে পড়েছে পল্লী বিদ্যুতের খুঁটি

  • Update Time : বুধবার, ৪ জুলাই, ২০১৮
  • ২১৮৫ শেয়ার হয়েছে

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি::
হবিগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির আওতাভুক্ত জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ও রানীগঞ্জ ইউনিয়নের কয়েকটি গ্রামে নতুন বিদ্যুৎ সংযোগের জন্য সদ্য টানা লাইনের কয়েকটি কুঁটি হেলে পড়েছে। দুইটি কুটির তার ছিড়ে সংযোগ বিচ্যুত হয়ে পরিত্যক্ত অবস্থায় পড়ে রয়েছে।

 

সরেজমিনের গিয়ে জানা যায়,ইনাতগঞ্জ-রানীগঞ্জ সড়কের পাশ দিয়ে নতুন এই বিদ্যুতের লাইনের কাজ গত মাসে শেষ হয়।বিদ্যুতের কুঁটি স্থাপনে দায়ীত্তে থাকা লোকদের কাজে গাফলাতির কারনে বিভিন্ন স্থানে স্থাপনের এক মাসের মাথায় খুঁটি গুলো হেলে পড়েছে।

 

 

 

জালালপুর গ্রামের ব্যবসায়ী লুৎফুর রহমান বলেন,মাত্র কিছু দিন পূর্বে বিশ্বরোডের পাশ দিয়ে নতুন বিদ্যুতের খুঁটি সহ তার টানা হয়। কিছু দিন যেতে না যেতেই চোঁখের সামনে খুঁটিগুলো এভাবে হেলে পড়েছে।হেলে পড়া খুঁটি পূঃনস্থাপনে বিদ্যুৎ কর্তৃপক্ষ অদ্যবদি কোন উদ্যোগ নেয়নি।

 

 

স্থানীয়রা আরো জানান,কাজের শুরু থেকেই গাফলাতি প্রতিয়মান হয়।অনেক দিন হয়ে গেল খুঁটিগুলো স্থাপন না করায় হতাশ হয়েছি, দ্রুত সম্ভব খুটিগুলো পুঃনস্থাপন করা জরুরী।

 

 

সরকার প্রতিটি ঘরে ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত করার অংশ হিসেবে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ও রানীগঞ্জ ইউনিয়নের কুশিয়ারা নদীর দক্ষিণ পাড়ের প্রায় ২৫ টি গ্রামকে হবিগঞ্জ পল্লী বিদ্যুতের আওতাভুক্ত করা হয়।ইতিমধ্যে এ দুই ইউনিয়নের ২০টি গ্রাম বিদ্যুতের আলোয় আলোকিত করা হয়েছে।

 

 

উল্লেখ্য পাইলগাঁও ইউনিয়নের রসুলপুর,মকবুলাবাদ,তাজপুর,ছালিয়া ও সুবর্ণকোনা গ্রামে চলতি মাসের ৭ তারিখ বিদ্যুত সংযোগের উদ্বোধন করা হবে। অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি নতুন এই বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করবেন।পাইলগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সাবেক চেয়ারম্যান আপ্তাব উদ্দিন উদ্বোধনের বিষয়টি নিশ্চিত করেন।

 

 

এ ব্যাপারে হবীগঞ্জ পল্লী বিদ্যুতের নির্বাহী প্রকোশলীর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, খুঁটি হেলে পড়ার বিষয়টি আমাকে জানানো হয়নি। খোজ নিয়ে দেখছি,যত দ্রুত সম্ভব খুঁটিগুলো মেরামতের ব্যবস্থা করা হবে।

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD