1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
হেড লাইন
শান্তিগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ, অভিযোগকারীকে মারধর  পাটলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড শাখার কর্মী সভা অনুষ্ঠিত চাতলবিল জলমহাল নিয়ে দুই পক্ষের উত্তেজনা কোম্পানীগঞ্জে চাঁদাবাজির অভিযোগে ৯ সমন্বয়ককে পুলিশে সোপর্দ শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি কানাইঘাট আন-নূর টাওয়ারের নৈশ্য প্রহরীর লাশ উদ্ধার এনাফ ক্যানপেইন অনুষ্ঠিত পর্যটনে চাঁদাবাজি বন্ধ ও নিরাপত্তা চেয়ে ইউএনও’র কাছে ব্যবসায়ীদের দরখাস্ত জগন্নাথপুরে শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ কোম্পানীগঞ্জে আরইআরএমপি-৩ প্রকল্পের চেক হস্তান্তর

জগন্নাথপুরে ৬টি মামলার ওয়ারেন্টভুক্ত ও ১বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮
  • ৮২৪ শেয়ার হয়েছে

জগন্নাথপুর(সুনামগঞ্জ) প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর থানায় ৬টি মামলার ওয়ারেন্টভুক্ত ও ১বছরের সাজাপ্রাপ্ত এবং অর্থদন্ড প্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তিহল উপজেলার পৌরশহরের হবিবপুর (পশ্চিমপাড়া) গ্রামের মৃত রফিক উল্লাহ ছেলে জুনেদ আহমদ (৪৫)।

 

জগন্নাথপুর থানার পুলিশ সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার রাত্র ২ ঘটিকার সময় ওসমানীনগর থানা পুলিশের সহযোগিতায় জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশের নেতৃত্বে এএসআই আফসার, এএসআই মুক্তার,এএসআই প্রনয় নাল সহ

 

একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের চাতলপাড় (সম্মানপুর) গ্রাম হতে  জুনেদ আহমদ (৪৫)কে গ্রেফতার করা হয়েছে।

 

 

তার বিরুদ্ধে সিলেট দায়রা ৭২/১২ এক বছরের সাজাপ্রাপ্ত ও ১০ লক্ষ টাকা অর্থদন্ড সহ ওসামানী নগর থানায় সিআর ৫৩,৫৪,৫৫,৫৬/১৬ এবং সিআর ৬৯/১৩ সহ কানাইঘাট থানায় সিআর ৫/১৩ মামলা সহ ৬টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী। গ্রেফতারকৃত আসামীকে আজ মঙ্গলবার সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

 

 

আজকের স্বদেশ/জুয়েল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD