1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
হেড লাইন
শাহজালাল মহাবিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে কিরাত ও হামদ-নাত প্রতিযোগিতা জামালকে আহবায়ক ও বুলবুলকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে বৃহত্তর তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদ গঠন বাংলাদেশ জামায়াতে ইসলামী আশারকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সভা অনুষ্ঠিত সিলেটের বন্ধ পাথর কোয়ারি খুলে দেওয়ার দাবিতে ইসলামী আন্দোলনের সাথে মতবিনিময় তিন দিন ধরে নিখোঁজ আলমপুর গ্রামের লুদু মিয়া সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কোম্পানীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা নতুন পরিষদ গঠন পাইলগাঁও জামায়াতে ইসলামীর উদ্যোগে বন্যার্ত পরিবারের মধ্যে অনুদান প্রদান ও মতবিনিময় সভা বাংলাদেশ নিয়ে আর কোন যড়যন্ত্র সহ্য করা হবেনা – কয়ছর এম আহমেদ কানাইঘাটে বিদ্যুৎ স্পৃষ্ট এক নির্মাণ শ্রমিক নিহত, আহত ২

বার্মিংহামে খালেদা জিয়া ও আন্দোলনে শহীদদের স্বরণে আলোচনা সভা দোয়া মাহফিল অনুষ্টিত

  • Update Time : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪
  • ১১২ শেয়ার হয়েছে

আওলাদ হোসেন বার্মিংহাম থেকেঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপার্সন ও তিনবারের নির্বাচিত সাবেক সফল প্রধানমন্ত্রী, মাদার অফ ডেমোক্রেসি আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র ৭৯ তম জন্ম বার্ষিকী উপলক্ষে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা এবং সাম্প্রাতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাহফিরাত ও আহতদের সুস্থতা কামনায় বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপি উদ্দ্যোগে ১৫ ই আগস্টের প্রথম প্রহরে বার্মিংহামের স্হানীয় একটি হলরুমে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সাবেক সভাপতি সৈয়দ জমশেদ আলী, সভা পরিচলনা করেন বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সুজাতুর রেজা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবজার হোসেন।বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সহ সভাপতি আব্বাস মিয়া,জালাল উদ্দিন আহমেদ, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী,বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ছমির আলী, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুর রহমান রফু ও বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির অন্যতম সদস্য সাদ আলী প্রমুখ।

সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন বার্মিংহাম ওয়েস্ট মিডল্যান্ড বিএনপির নেতা মনিরুল ইসলাম। বক্তব্য রাখেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি ও বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মজনু মিয়া,যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ প্রচার সম্পাদক ঈদন আলী,বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি নেতা এডভোকেট নজরুল ইসলাম,ইসলাম উদ্দিন খাঁন, সারওয়ার আহমদ,ছালিক লোদী, আফরুজ মিয়া, ইমামুল হাসান,বার্মিংহাম সিটি যুবদলের প্রচার সম্পাদক ছাদিক আলী ও বার্মিংহাম সিটি স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোর্শেদ আহমদ প্রমুখ।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সহ সাহিত্য ও পাঠাগার সম্পাদক সৈয়দ রুপন আলী, বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপির নেতা আসকর আলী খাঁন,ইয়াহিয়া খাঁন,আব্দুল মজিদ হাওলাদার,কবি আউয়াল উজ্জামান কয়েছ, মিডিয়া ব্যক্তিত্ব ইকবাল হোসেন, মোমিন মিয়া,আব্দুল লতিফ,মুকিম উল্লাহ,জুবের আহমদ চৌধুরী,মনোয়ার হোসেন,রুহুল আমিন ও রিপন মিয়া সহ আরও অনেকে।

গণ-অভ্যুত্থানে খুনি হাসিনা পালিয়ে ভারতে আশ্রয় নিয়ে দেশের ষড়যন্ত্র করে যাচ্ছে,গত ১৬ বছরে হাজার হাজার গুম, খুন, মিথ্যা মামলা, নির্বিচারে জুলুম ও নির্যাতনসহ প্রতিটি ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার হতে হবে । খুনি হাসিনার ফাসির দাবী করছি।
বৈষম্যহীন বাংলাদেশ গড়তে যারা জীবন দিয়েছে তাদের স্বপ্ন বাস্তবে রূপ না পাওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চালাতে হবে।

বক্তারা বেগম খালেদার জিয়া’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন এবং সাম্প্রাতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাহফিরাত ও আহতদের সুস্থতা কামনা করেন।

সাম্প্রাতিক ছাত্র-জনতার আন্দোলনে শহীদদের আত্মার মাহফিরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও আন্দোলনে আহতদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করেন বার্মিংহাম সিটি বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবজার হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD