1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
হেড লাইন
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩ কানাইঘাটে সর্বজন শ্রদ্ধেয় ইফজালুর রহমানের দাফন সম্পন্ন ॥ বিএনপি নেতৃবৃন্দের শোক বার্মিংহাম ওয়েষ্ট মিডল্যান্ড বিএনপি ও বার্মিংহাম সিটি বিএনপির ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠিত বাংলা নববর্ষ উপলক্ষে কানাইঘাটে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত সুনামগঞ্জে আগুনে সাতটি ঘর, গরু ও গোলার ধান পুড়ে ছাই ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়ন বিএনপির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেই আমার নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি মিসবাহ (এমপি)

  • Update Time : শুক্রবার, ৯ জুন, ২০২৩
  • ৯০ শেয়ার হয়েছে

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ বিশ্বম্ভরপুর সড়কের আম্বড় পয়েন্ট হতে চালবন পর্যন্ত সড়ক মেরামত ও পূর্ণবাসন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকালে ৬ কোটি ৪৬ লক্ষ টাকা ব্যয়ে,সুনামগঞ্জের সড়ক ও জনপদ অধিদপ্তরের বাস্তবায়নে সড়ক মেরামত ও পূর্ণবাসন কাজের শুভ উদ্বোধন করেন ,সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ (এমপি)।

এসময় পীর মিসবাহ্ এমপি বলেন আমার নির্বাচনী এলাকার সকল সড়ক সাধারণ মানুষের জন্য নিরবিচ্ছিন্ন করতে আমি কাজ করছি।আলহামদুলিল্লাহ আমার নির্বাচনী এলাকার সড়ক যোগাযোগ ব্যবস্থা অতীতের চেয়ে এখন খুবই ভাল। বন্যায় যেসকল সড়ক ও গ্রামীণ রাস্তা ক্ষতিগ্রস্থ হয়েছিল তার অনেকটিতে কাজ চলছে, যেগুলো বাকী আছে তা শীঘ্রই কাজ শুরু করা হবে। আরো কয়েক কিলোমিটার গ্রামীণ নতুন রাস্তা নির্মাণ কাজ চলতি মাসেই শুরু করা হবে বলে জানান তিনি। এসময় তিনি বলেন আবুয়া ব্রীজের কাজ সমাপ্ত হয়েছে, ব্রীজের এপ্রোচ সড়ক টি দ্রুত সমাপ্ত করে চলাচলের উপযোগী করতে সংশ্লিষ্ট্রদের নির্দেশনা দেন তিনি।

পীর মিসবাহ্ এমপি বলেন নিয়ামতপুর -তাহিরপুর সড়ক সংষ্কার কাজটি আগামী কিছুদিনের মধ্যেই শুরু করা হবে।

তিনি বলেন আমি আমার সর্বোচ্চ চেষ্টা করেই আমার নির্বাচনী এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। এই কাজ গুলোকে ঢেকসই করতে আমার সার্বক্ষণিক প্রচেষ্ঠা রয়েছে।ইনশাআল্লাহ আগামীদিনেও আমি অতীতের মত করে সাধারণ মানুষের সেবক হিসাবেই কাজ করে যাব।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সওজ’র নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম,প্রামাণিক উপ-বিভাগীয় প্রকৌশলী আশরাফুল হামিদ, কবি আশরাফ শাহিন, গৌরারং ইউপি চেয়ারম্যান শওকত আলী,সুনামগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র আহমদ নূর,আওয়ামীলীগ নেতা আজিম উদ্দিন,সুনামগঞ্জ সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক সজ্জাদুর রহমান সাজু ,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সুনামগঞ্জ জেলার সাধারণ সম্পাদক সাজিদুর রহমান সাজিদ,সহ-সভাপতি ইমরান আহমদ এরশাদ মিয়া ,ছাব্বির আহমদ, মোকাব্বির মিয়া প্রমূখ।

এ দিকে-বিশ্বম্ভরপুর উপজেলার মথুরকান্দি বাজারে ফিসসেড, সবজিসেড ,ওয়াকওয়ে নির্মাণ ও সৌন্দর্যবধন কাজের উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধন করেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ (এমপি)।

পরে বিশ্বম্ভরপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক (অনুর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফাজিলাতু নেছা মুজিব জাতীয় ফুটবল বালিকা (অনুর্ধ্ব-১৭) টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও ক্রীড়া সংস্থার সহযোগিতায় সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করেন সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের বিরোধী দলীয় হুইপ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ (এমপি)।

এসময় উপস্থিত ছিলেন,বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সাদি উর রহিম জাদিদ,রাখেন উপজেলা আ.লীগ সভাপতি বেনজির আহমদ মানিক,ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাহফুজা আক্তার রীনা,থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম,রীনা, সহকারি কমিশনার (ভূমি) শিল্পী রানী মোদক,উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল কাদির,সলুকাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী,পলাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুহেল আহমেদ,ধনপুর ইউনিয়ন পরিষদের মিলন মিয়া,ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ,সাবেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ আহমদ,জাপা নেতা কুরবান আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD