1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
সোমবার, ২৯ মে ২০২৩, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জে শিশুর শারীরিক ও মানসিক মানসম্মত বিকাশ নিশ্চিতকরণে র্যালি ও আলোচনা সভা কোম্পানীগঞ্জে ভারতীয় চিনি বুঝাই পিকআপসহ আটক ৩ জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের বার্ষিক উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত তাহিরপুরে হিলিপ প্রকল্পের ওয়ার্কসপ অনুষ্ঠিত কানাইঘাটে গর্ভবতী মা, শিশু ও বয়ষ্কদের পুষ্টির চাহিদা পূরণে অবহিত করণ সভা অনুষ্ঠিত জামালগঞ্জে বঙ্গবন্ধু জুলিও কুরি শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তিতে আলোচনা সভা কানাইঘাটে বঙ্গবন্ধুর “জুলিও কুরি” শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদ্যাপিত নবীগঞ্জের শেরপুর গ্রামের ইয়াবা ব্যবসায়ী বাবুল সহ ২ জন গ্রেফতারে এলাকায় স্বস্তি সুনামগঞ্জে ইউনিয়ন পর্যায়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা সম্পন্ন করেছে এনজিও পদক্ষেপ জামালগঞ্জের মল্লিকপুর গ্রামে বাড়ির সীমানা বিরোধের জেরে এক নারী খুন: আটক ১

জগন্নাথপুর উপজেলা পরিষদ উপনির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে তালহার সংবাদ সম্মেলন

  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ৩৬ বার নিউজটি শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি :
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ উপনির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করে তাৎক্ষণিক সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ তালহা আলম।

বৃহস্পতিবার (২৫ মে) রাত ৯টায় জগন্নাথপুর পৌরশহরের টিএন্ডটি রোডস্থ প্রধান নির্বাচনী কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে লিখিত বক্তব্যে তিনি বলেন, জগন্নাথপুর উপজেলা পরিষদের উপনির্বাচনে একটি নীল নক্সার ফলাফল প্রকাশ করে আমাকে পরিকল্পিতভাবে পরাজিত করা হয়েছে। পূর্ব থেকেই আমরা নির্বাচনী আচরনবিধি লংঘনের অভিযোগ করেছিলাম।

তিনি বলেন, ভোট চলাকালে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ তাদের কর্মী বাহিনী নিয়ে কেন্দ্রে কেন্দ্রে মহড়া দিয়ে ভোটারদের মাঝে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করে। বিভিন্ন সেন্টারে প্রিজাইডিং কর্মকর্তা নৌকার প্রার্থীর পক্ষপাতিত্ব করেন। এমনকি আমাদের কয়েকজন এজেন্ট কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়।বেলা ২ টা পর্যন্ত কাস্টিং ভোটের দ্বিগুণ ভোট উল্লেখ করে যে ফলাফল প্রকাশ করা হয়েছে তা একেবারেই অযৌক্তিক। তাই পরবর্তীতে আমরা আইনী আশ্রয় নেবো, কোনো ষড়যন্ত্র আমাদের রুখতে পারবেনা। সব ষড়যন্ত্রের মোকাবেলা করব ইনশাআল্লাহ।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD