1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১২ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

জগন্নাথপুরে রাস্তার নির্মাণ কাজ সমাপ্তের দাবিতে মানববন্ধন

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০২৩
  • ২০২ শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী ভায়া হলিকোনা বাজারের সড়ক দীর্ঘদিনের ভোগান্তি থেকে মুক্তি পেতে এলাকাবাসী রাস্তার নির্মাণ কাজ সমাপ্ত করার দাবিতে মানববন্ধন করেছে। রাস্তার দুপাশে এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করেন

বৃহস্পতিবার (২৩মার্চ) বিকাল ৫টা ২০ মিনিটে এলাকাবাসী উদ্যোগে সকল জনসাধারন এ মানববন্ধনে উপস্থিত ছিলেন। এ রাস্তা দিয়ে জগন্নাথপুর উপজেলা সহ দিরাই উপজেলার প্রায় ৫০ হাজার জনসাধারণ চলাচল করে আসছেন। তবে ঠিকাদারের অবহেলার কারণে সড়কটি এখন বেহাল, জনদুর্ভোগ চরমে শুকনো মৌসুমে বালু ও বর্ষা মৌসুমে পানি থাকে। এক বছর ধরে অবহেলায় পড়ে থাকায় বর্তমানে সড়কটি দিয়ে চলাচল করতে গিয়ে জনসাধারণ জনগণ চরম ভোগান্তিতে পড়ছেন।

বক্তারা বলেন, এই রাস্তা দিয়ে ভাটি অঞ্চলের আলোর দিশারী পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী সহ আশে পাশের কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা যাতায়াত করেন। শিক্ষার্থীরা রাস্তা থেকে চলাচল করলে তাদের জামাকাপড় ধুলাবালিতে নষ্ট হয় আর বৃষ্টি হলে কাদা মাটি লেগে যায়। দুই উপজেলার জনসাধারনের একমাত্র চলাচলের রাস্তা হওয়ায় বেশি সমস্যা হচ্ছে। প্রায় ২কিলোমিটার সড়কের নির্মাণকাজ দীর্ঘ ১বছর যাবত বন্ধ রয়েছে। এই সড়ক দিয়ে জগন্নাথপুর উপজেলার স্বজনশ্রী, বাউধরন, মুজিব মার্কেট, হলিকোনা বাজার, খাগাউড়া গ্রাম, গুপরাপুর বাজার এবং দিরাই উপজেলার সুরিয়ারপাঁড় গ্রাম, আকিলশাহ বাজার, হাতিয়া গ্রাম ও মাকুলী বাজারের মানুষ এই রাস্তা দিয়ে চলাচল করেন। প্রতিদিন হাজার হাজার মানুষ এ রাস্তা দিয়ে চলাচল করে থাকে।

২০১৯ সালে প্রায় ৪ কোটি ৮০ হাজার টাকা ব্যয়ে ৩ কিলোমিটার সড়কের কাজ শুরু করেন ঠিকাদার আতিক। রাস্তার প্রায় অর্ধেক কাজ শেষ হলেও বিল বাকি থাকায় ১ বছর ধরে সড়কটি পরিত্যক্ত করে কাজ অসমাপ্ত রাখে। এতে করে শুকনো মৌসুমে রাস্তায় প্রচুর ধুলাবালির সৃষ্টি হয় আর বর্ষা মৌসুমে কাদাযুক্ত হয়ে থাকে। ইতোপূর্বে একাধিক মানুষ দুর্ঘটনায় আহত হয়েছেন। দ্রুত সময়ের ভিতরে কাজ সমাপ্ত করার দাবি জানান। বার বার বিভিন্ন পত্রিকায় নিউজ সহ টিভিতে নিউজ আসার পরও টনক নড়ছে না কর্তৃপক্ষের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD