1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
হেড লাইন
আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত তিন ভাই ফ্যামেলী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কানাইঘাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপিত রানীগঞ্জ দুরন্ত ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কানাইঘাটে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার ॥ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলা সহ আহত ৭জন কানাইঘাটে প্রতিবন্ধী পরিবারের বসত বাড়ির জায়গা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার কোম্পানীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা ইনাতগঞ্জে “আফরা সামাজিক সংগঠন কর্তৃক শতাধিক পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

কানাইঘাট থানার নতুন ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা প্রদান

  • Update Time : শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩
  • ১২৫ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধিঃ
সিলেটের কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম বিয়ানীবাজার থানায় বদলী জনীত উপলক্ষে বিদায় সংবর্ধনা ও নবাগত অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদকে বরণ করা হয়েছে।

শুক্রবার বিকেল ৪টায় কানাইঘাট থানা পুলিশের উদ্যোগে থানা প্রাঙ্গনে বিদায় সংবর্ধনা ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। থানার সেকেন্ড
অফিসার এস.আই সোহেল মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে জৈন্তাপুর মডেল থানা থেকে বদলী হয়ে কানাইঘাট থানায় নবনিযুক্ত অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদকে ফুলেল তোড়া দিয়ে বরণ করে নেন কানাইঘাট থানার বিদায়ী অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম, ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ সহ থানায় কর্মরত পুলিশ সদস্যরা। নবাগত অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ বিদায়ী সংবর্ধিত ওসি তাজুল ইসলাম পিপিএমকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

বিদায়ী অফিসার ইনচার্জ তাজুল ইসলাম পিপিএম তার বক্তব্যে বলেন, কানাইঘাট থানায় দুই বছরের অধিক সময় কর্মরত থাকাকালীন সময়ে রাজনৈতিক মহল, সুধীজন, জনপ্রতিনিধি, সাংবাদিক সহ সকল মহল থানা পুলিশকে সহযোগিতা করায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি পুলিশের সেবা জনগনের দূরগোড়ায় পৌঁছে দেয়ার চেষ্টা করেছি। দায়িত্ব পালনকালে কারো মনে দুঃখ-কষ্ট দিয়ে থাকলে তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

নবাগত অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ তার বক্তব্যে বলেন, জৈন্তাপুর মডেল থানায় কর্মরত থাকাকালীন সময়ে আইন শৃঙ্খলা উন্নয়নের পাশাপাশি পুলিশের সেবা পৌঁছে দিতে আন্তরিকতার সহিত কাজ করেছি। জৈন্তাপুরের পাশর্^বর্তী উপজেলা কানাইঘাট হওয়ায় এখানকার মানুষের সাথে আমার সম্পর্ক রয়েছে। সব ধরনের অপরাধ দমন ও আইন-শৃঙ্খলার উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করব, যাতে করে পুলিশের ভাবমুর্তি আরো উজ্জ্বল করতে পারি।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, থানার ওসি (তদন্ত) দিলীপ কান্ত নাথ, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকীম শামীম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, থানার এস.আই দেবাশীষ শর্ম্মা। উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মুমিন রশিদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য সুজন চন্দ অনুপ সহ থানার অফিসার ও পুলিশ সদস্যরা।

বিদায়ী অফিসার ইনচার্জ তাজুল ইসলামকে থানার অফিসাররা ও ট্রাফিক পুলিশের পক্ষ থেকে ফুলের তোড়া প্রদান সহ বিভিন্ন উপহার সামগ্রী দিয়ে ভূষিত করা হয়।

প্রসঙ্গত যে, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের এক আদেশের মাধ্যমে গত ২৬ জানুয়ারী জেলার ৪ থানার অফিসার ইনচার্জদের রদবদর করা হয়। এর মধ্যে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলামকে বিয়ানীবাজার থানায় এবং জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদকে কানাইঘাট থানায় বদলী করা হলে গতকাল শুক্রবার থারা নিজ নিজ কর্মস্থলে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD