1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
হেড লাইন
কোম্পানীগঞ্জে শাহীন হত্যার প্রধান আসামি গ্রেফতার সাংবাদিকদের সাথে কানাইঘাট উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্র্থী বেলাল আহমদের মতবিনিময় জগন্নাথপুরের কৃষক এনামুল হক এবারও ভূট্রা-ধনিয়া চাষে সফল কোম্পানীগঞ্জে প্রাণী সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন কানাইঘাটে ভাইস চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক তাওহীদকে এলাকাবাসীর অকুন্ঠ সমর্থন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার হাওর এলাকায় বোরোধান কর্তন উৎসব|| শিলাবৃষ্টি বজ্রপাত আতঙ্কে কৃষক কোম্পানীগঞ্জে শাহিন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন সুনামগঞ্জে প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন থানায় অভিযোগ দায়ের কোম্পানীগঞ্জে বাবলুর রহস্যজনক মৃত্যু: তদন্তের দাবিতে প্রতিবাদ সভা সুনামগঞ্জের জনপ্রিয় শিল্পী পাগল হাসানসহ সড়ক দূর্ঘটনায় ২ নিহত, আহত ৩

কানাইঘাটে সাইদা ফিলিং স্টেশনের ৩টি ট্রান্সফরমার চুরি: পবিসের মামলা

  • Update Time : বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১২৫ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি ঃ
কানাইঘাট গাজী বুরহান উদ্দিন রোডের পৌরসভার সোনারতালুক মোড়ে অবস্থিত নির্মাণাধীন সাইদা ফিলিং স্টেশনের ৩টি পল্লীবিদ্যুতের ট্রান্সফরমার চুরি করে নিয়ে গেছে চোর চক্র। এ ঘটনায় থানায় কানাইঘাট পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের পক্ষ থেকে অজ্ঞাতনামাদের আসামী করে অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, গত বুধবার গভীর রাতে ট্রান্সফরমার চুরির ঘটনা ঘটে। সকালবেলা সাইদা ফিলিং স্টেশনের মালিক প্রবাসী আব্দুস শুকুর ট্রান্সফরমার চুরির সংবাদ জেনে পল্লীবিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম আখতার হোসেনকে অবগত করেন। ঘটনাটি জেনে গতকাল বৃহস্পতিবার পল্লীবিদ্যুতের ৩টি ট্রান্সফরমার চুরির ঘটনায় বিদ্যুৎ অফিস থেকে থানায় অজ্ঞাতনামা চোরদের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়।
ট্রান্সফরমার চুরির ঘটনা স্বীকার করে কানাইঘাট পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম আখতার হোসেন বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ট্রান্সফরমার চুরির ঘটনার সাথে জড়িতদের আটকের চেষ্টা করছে থানা পুলিশ। প্রবাসী আব্দুস শুকুর জানান, ডিসেম্বরের শেষ দিকে তার মালিকানাধীন সাইদা ফিলিং স্টেশন চালুর লক্ষ্যে পল্লীবিদ্যুৎ ৩টি বাণিজ্যিক ট্রান্সফরমার সংযোগ দেয়। সেই ৩টি ট্রান্সফরমার চুরি হয়েছে।
জানা গেছে সম্প্রতি সময়ে কানাইঘাটে ছিদকে চুরির ঘটনা বৃদ্ধি পেয়েছে। উপজেলার বিভিন্ন এলাকায় মোটর সাইকেল থেকে শুরু করে নানা ধরনের চুরির ঘটনা বাড়ছে। তবে পল্লীবিদ্যুতের ট্রান্সফরমার চুরির ঘটনা এ বছরে প্রথম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD