1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
হেড লাইন
নবীগঞ্জের আলোচিত কলেজ শিক্ষার্থী তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকায় গ্রেফতার আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত তিন ভাই ফ্যামেলী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কানাইঘাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপিত রানীগঞ্জ দুরন্ত ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কানাইঘাটে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার ॥ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলা সহ আহত ৭জন কানাইঘাটে প্রতিবন্ধী পরিবারের বসত বাড়ির জায়গা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার কোম্পানীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা

কানাইঘাটের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী

  • Update Time : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ১১১ শেয়ার হয়েছে

কানাইঘাট প্রতিনিধি ::
কানাইঘাট উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী। গত মঙ্গলবার পৌরসভার রায়গড়, নিজ চাউরা, ডালাইচর নয়ামাটি ও কানাইঘাট বাজারের উষাবাবু সার্বজনীন পূজা মন্ডপ পরিদর্শন করে হিন্দু সম্প্রদায়ের সবার সাথে শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

এ সময় তিনি বলেন বাংলাদেশ হচ্ছে একটি অসম্প্রাদায়িক দেশ। এখানে সকল ধর্মের মানুষ শান্তিপূর্ণ ও স্ব অবস্থানে বসবাসের মাধ্যমে ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে তাদের ধর্মীয় উৎসব পালন করে থাকেন। শারদীয় দুর্গাপূজা কানাইঘাটে যুগযুগ ধরে শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশে উদযাপিত হচ্ছে। এবারের ৩৫টি মন্ডপে উপজেলা প্রশাসন, থানা পুলিশ সহ সবার সহযোগিতায় শান্তিপূর্ন ভাবে পূজা উদযাপিত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পূজা মন্ডপ পরিদর্শন কালে উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরীর সাথে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, থানার সেকেন্ড অফিসার এসআই সোহেল মাহমুদ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খিস্ট্রান ঐক্য পরিষদের সভাপতি জেমসলিও ফারগুশন নানকা, সহ-সভাপতি মাস্টার সলিল চন্দ্র দাস, সাধারন সম্পাদক রিংকু চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাহাব উদ্দিন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ভজন লাল দাস, সাবেক সভাপতি চিত্রশিল্পি ভানু লাল দাস, বর্তমান সাধারন সম্পাদক অলক চক্রবর্তী, কানাইঘাট প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, পৌর হিন্দু-বৌদ্ধ-খিস্ট্রান ঐক্য পরিষদের সভাপতি শ্যামল দাস সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD