1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
হেড লাইন
নবীগঞ্জের আলোচিত কলেজ শিক্ষার্থী তাহসিন হত্যা মামলার আসামী শাফি ঢাকায় গ্রেফতার আল-ইখওয়ান ইসলামি সমাজকল্যাণ সংস্থার পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত তিন ভাই ফ্যামেলী এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ কানাইঘাটে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্যাপিত রানীগঞ্জ দুরন্ত ক্লাবের ইফতার মাহফিল সম্পন্ন কানাইঘাটে ছিনিয়ে নেয়া সিএনজি গাড়ী উদ্ধার ॥ দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা নবীগঞ্জে সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলা সহ আহত ৭জন কানাইঘাটে প্রতিবন্ধী পরিবারের বসত বাড়ির জায়গা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে তাহসিন হত্যার প্রধান আসামী মান্না গ্রেফতার কোম্পানীগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে মতবিনিময় সভা

নবীগঞ্জের সুদখোর ও জুয়াড়ী গুলজার বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ তিমিরপুরবাসী

  • Update Time : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ১০০ শেয়ার হয়েছে

নির্যাতনের ভিডিও ভাইরাল ॥ থানায় অভিযোগ
সংবাদকর্মী জাবেদ তালুকদারকে হাত-পা কেটে ফেলার হুমকী

স্টাফ রিপোর্টার ॥
হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের পূর্বতিমির গ্রামের সুদখোর ও জুয়াড়ী গুলজার, তার ভাই নেশাখোঁর সেকুলসহ তাদের পরিবারের নির্যাতনে অতিষ্ঠ হয়ে পড়েছেন এলাকাবাসী। ভয়ে কেউ প্রতিবাদের সাহস না পাওয়ায় নির্যাতনের মাত্রা ও সুদের কারবার বেড়েই চলছে। গত ২ অক্টোবর (রবিবার) রাতে (আলি বিডি) নামে একটি ফেইসবুক আইডি থেকে শফিক মিয়া নামে এক যুবককে মারধোর, অশ্নীল গালাগালিসহ নির্যাতনের ২২ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরে গত রবিবার (২ অক্টোব) হামলার শিকার মতব্বির মিয়ার ছেলে শফিক মিয়া বাদী হয়ে এলাইছ মিয়ার ছেলে গুলজার মিয়া, সহোদর সেকুল মিয়া ও গুলজার মিয়ার পুত্র আল জামিন মিয়াকে আসামী করে নবীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে আসামীরা বিভিন্নভাবে হুমকি দিয়ে যাচ্ছে।
অভিযোগ সূত্রে জানা যায়- প্রায় ২ বছর আগে পূর্বতিমির পুরের মতব্বির মিয়ার ছেলে শফিক মিয়া সুদখোর ও জুয়াড়ী গুলজার মিয়ার কাছ থেকে ৭০ হাজার টাকা নেন। টাকা নেয়ার পর ২ বছরে তাকে প্রায় ৫ লক্ষ টাকা প্রদান করলেও সে শফিক মিয়ার কাছে টাকা পায় বলে প্রচার করতে থাকে। গত শনিবার (১ সেপ্টেম্বর) শফিক মিয়াকে পূর্বতিমির পুর বাজারে দেখতে পেয়ে উল্লিখিত আসামীরা দা-লাটিসহ দেশীয় অস্ত্র নিয়ে তার কাছে টাকা পায় বলে দাবী করে এবং টাকা না দিলে খুন-জখমের হুমকি দেয় এবং অশ্নীল ভাষায় গালিগালাজ করতে থাকে। একপর্য়ায়ে বাজারের একটি দোকানে প্রবেশ করে তাকে মারধোর করে প্রাণে হত্যার হুমকি দিয়ে জোরপূর্বক ১০০ টাকা মূল্যের ২টি স্টাম্পে ২ লক্ষ টাকা লিখে নেয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে শফিককে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিয়ে চিকিৎসা করান। পরে শফিক মিয়া বাদী হয়ে উল্লিখিত আসামীদের নামে থানায় অভিযোগ দিলে তাকে নানাভাবে হুমকি-ধামকি দিতে থাকে।
উল্লেখ্য, গত ২ অক্টোবর (সোমবার) রাতে (আলি বিডি) নামে একটি ফেইসবুক আইডি থেকে শফিক মিয়া নামে এক যুবককে মারধোর, অশ্নীল গালাগালিসহ নির্যাতনের ২২ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ওই ভাইরাল ভিডিওটি কে প্রকাশ করেছে জানতে চেয়ে সুদখোর গুলজারের ভাই সিরাজুল ইসলাম অন্য এক সাংবাদিক ভাইয়ের পরিচয় দিয়ে সাংবাদিক আলী হোসেনকে ভয়ভীতি দেয়ায় এবং ওই সময়ে সিরাজুল ইসলাম বলে সংবাদকর্মী জাবেদ ইকবাল তালুকদারের হাত-পা কেটে ফেলবে বলেও হুমকী দেয়।
খোঁজ নিয়ে জানা যায়- গত কয়েকদিন পূর্বে রেখা বেগম নামে এক নিরীহ মহিলা গুলজারের বিরুদ্ধে একই রকম নির্যাতনের অভিযোগ দেন। এছাড়াও ভয়ে নাম প্রকাশ না করার শর্তে তার অত্যাচার-নির্যাতনের শিকার একাধিক ব্যক্তি এ বিষয়টি এ প্রতিনিধিকে নিশ্চিত করেন। এ ব্যাপারে এলাকার লোকজন প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেছেন।
এ বিষয়ে নবীগঞ্জ থানার (ওসি) মোঃ ডালিম আহমেদ বলেন বিষয়টি দুঃখজনক, অভিযোগ পেলে কঠোর আইনি ব্যাবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD