1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
হেড লাইন
কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত পরিবেশ অধিদপ্তরের অভিযান… কোম্পানীগঞ্জে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ৫ জন আটক, ১৫টি মেশিন ধ্বংস

১৫ আগষ্ট জাতির ইতিহাসে কলংকজনক অধ্যায়-নবীগঞ্জে শোক সভায় এমপি মিলাদ গাজী

  • Update Time : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ১২১ শেয়ার হয়েছে

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ:
নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য শাহ নওয়াজ মিলাদ গাজী এমপি বলেছেন ১৫ আগষ্ট জাতির ইতিহাসে একটি কলংকজনক অধ্যায়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। দীর্ঘ ৯ মাস যুদ্ধের পর যুদ্ধ বিধ্যস্থ দেশে যখন পূণগঠনের কাজে হাত দিয়েছিলেন তখনই এ দেশের কিছু কুলাঙ্গার ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুসহ পরিবারের সবাইকে হত্যা করে এ দেশের পট পরিবর্তন করেছিল।

তিনি বলেন বঙ্গবন্ধু হত্যাকান্ডের যাতে বিচার না হয় ইমডেমনিটি অধ্যাদেশ আইন জারী করা হয়েছিল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট ক্ষমতায় আসার পর কালো আইন বাতিল করে হত্যাকান্ডের বিচার ও রায় কার্যকর করেছেন। অচিরেই বাকী খুনিদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে।

১৫ আগষ্ট সোমবার দুপুরে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষীকি ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।

নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিনের সভাপতিত্বে পজিপ কর্মকর্তা সাকিল আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস-চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট গতি গোবিন্দ দাশ, সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ আহমেদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নূর উদ্দিন আহমেদ বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দীন সিদ্দিকী,বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল, কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, রিজভী আহমেদ খালেদ, প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, কৃষক লীগের আহবায়ক শেখ শাহনূর আহমেদ ছানু, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্য সচিব রত্নদীপ দাস রাজু, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারন সম্পাদক নিজামুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহ ফয়সল তালুকদার, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান রাজু,পৌর শ্রমিকলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান মিলন প্রমুখ।

আলোচনা সভা শেষে বীর মুক্তিযোদ্ধাদের আইডি কার্ড ও সার্টিফিকেট বিতরণ,ক্যান্সার রোগীদের অনুদানের চেক প্রদান,যুব ঋন, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্য পূরস্কার বিতরণ করা হয়। এর আগে সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,আওয়ামীলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে পূস্পমাল্য অর্পন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD