1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
রবিবার, ২৬ জুন ২০২২, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
জগন্নাথপুরে আরটিভির সৌজন্যে ১২শতটি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ সুনামগঞ্জে বন্যার্ত মানুষের পাশে বাংলাদেশ কোস্ট গার্ড Info Security Methods for Employees The main advantages of Web Info Extraction শান্তিগঞ্জে ফের বন্যা, পানিবন্ধী কয়েক হাজার মানুষ কানাইঘাটে বন্যা পরিস্থিতি আরো অবনতি সিলেটের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন শান্তিগঞ্জে পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজে বিদায় অনুষ্ঠান সম্পন্ন রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিকল্পনামন্ত্রীর সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল রবিরবাজার বাইপাস সড়কের বেহাল দশা – চরম দুর্ভোগে এলাকাবাসী হবিগঞ্জে নারী নির্যাতন মামলা থেকে অব্যাহতি পেলেন নবীগঞ্জের ৫ সাংবাদিকসহ ৬ জন

জগন্নাথপুরের রানীগঞ্জে মহানবী (সা.) ও তার সহধর্মিণীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভে উত্তাল রাজপথ

  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৪ জুন, ২০২২
  • ৫৫ বার নিউজটি শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::
ভারতে মহানবী (সা.) ও তার সহধর্মিণীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ন্যায় রানীগঞ্জ বাজারে বিক্ষোভে ফেটে পড়েছেন নবীপ্রেমিক মুসলিম জনতা।

মঙ্গলবার(১৪জুন) বিকালে রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের সামন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বাজারের বিভিন্ন গলি পদক্ষিণ শেষে পরিষদের সামনে এসে মিলিত হয়। আলোচনা সভায় আনন্দ সোসাইটি ক্লাবের সভাপতি মো. কাউছার মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন রানীগঞ্জ বাজার সিনিয়র মাদ্রাসার সহকারী শিক্ষক হাজী কাজী নজরুল ইসলাম নিজামী, রানীগঞ্জ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্বাস আলী, জগন্নাথপুর কোর্ট মসজিদের পেশ ইমাম মাওলানা নিজাম উদ্দিন জালালী, সুনামগঞ্জের জমিয়তের প্রচার সম্পাদক আব্দুল হাই আল হাদী, নারিকেলতলা মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা সাজ্জাদুর রহমান সহ আরো অনেকেই। এ সময় রানীগঞ্জ ইউনিয়নের বিভিন্ন গ্রামের রাজনৈতিক, সামাজিক সংগঠন সহ বিভিন্ন শ্রেণী পেশার ৫শতাদিক জনসাধারন উপস্থিত ছিলেন।

এ সময় বক্তাহন মোদি সরকারকে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, ভারত থেকে মুসলিম উৎখাতের ষড়যন্ত্র সফল হবে না। অনতিবিলম্বে নবী (সা.) ও তার সহধর্মিণীকে নিয়ে কটূক্তিকারী কুলাঙ্গারদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিন। তারা মহানবী (সা.) শানে কটূক্তির প্রতিবাদে অবিলম্বে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব আনার দাবি জানিয়েছেন। ভারতীয় পণ্য বয়কটের দাবি তোলা হয়। সুদীর্ঘ ৭৫০ বছর মুসলমানরা ভারত শাসন করেছে। এই দীর্ঘ শাসনামলে মুসলমানরা কোনো হিন্দুর ওপর জুলুম নির্যাতন করেনি। নবী (সা.) ভালোবাসায় আমরা রাজপথে নেমে এসেছি। রাসূল (সা.) গোটা মাখলুখাতের জন্য রহমতস্বরূপ।

ভারতের শাসকদলের নেতা-নেত্রীরা মহানবী (সা.) কে হেয় করে যে বক্তব্য দিয়েছে তা বিশ্বের ২০০ কোটি মুসলমানের হৃদয়ে আঘাত এনেছে। মহানবী (সা.) কে অবমাননার জন্য ভারতকে রাষ্ট্রীয়ভাবে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা চাইতে হবে। অবিলম্বে পাপাচার নরকের এই কীটদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনতে হবে। সমস্ত মুসলমান প্রিয় নবী মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামকে নিজের প্রাণের চেয়ে বেশি ভালোবাসেন। প্রিয়নবী (সা.) সম্পর্কে তাদের এই কটূক্তি আমাদের হৃদয়ে রক্তক্ষরণ করেছে। ভারতের পণ্য বয়কট করে অর্থনৈতিকভাবে তাদের প্রতিবাদ করা আমাদের ঈমানের দাবি।

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD