1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:০১ অপরাহ্ন
হেড লাইন
কৃষকের চাষের মাঠে জগন্নাথপুর উপজেলা কৃষি অফিসার কাওসার আহমেদ কানাইঘাটে আগুনে পুড়ে গেছে দু’টি গাড়ী সহ গ্যারেজ ॥ থানায় অভিযোগ জগন্নাথপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত সিলেট মহানগর কানাইঘাট কল্যাণ সমিতির উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল জগন্নাথপুরে রমজানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ধাক্কায় মধ্যবিত্ত ‘সঙ্কুচিত কানাইঘাট প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবস উদ্যাপিত নানা কর্মসূচির মধ্য দিয়ে শান্তিগঞ্জ স্বাধীনতা দিবস পালন করেছে বিজ কানাইঘাটে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপিত কানাইঘাটে ন্যাশনাল লাইফের মরনোত্তর বীমার দাবীর চেক প্রদান গণহত্যা দিবস উপলক্ষ্যে কানাইঘাটে প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

ছাতকের ইসলামপুর ইউনিয়ন আ’লীগের সন্মেলন অনুষ্ঠিত

  • Update Time : মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১২২ শেয়ার হয়েছে

ছাতক প্রতিনিধিঃ
ছাতক-দোয়ারাবাজার নির্বাচনী এলাকার সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, আওয়ামীলীগের কমিটি গঠন করার মাধ্যমে এ অঞ্চলের দলের সাংগঠনিক কাঠামো শক্তিশালী হবে। নতুন কমিটির নেতৃত্বে আসা নেতৃবৃন্দরাই ঐক্যবদ্ধভাবে আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাজ করে যাবেন। সোমবার দুপুরে ছাতকের ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিসিএফ ইন্সটিটিউটে সাবেক চেয়ারম্যান আব্দুল হেকিমের সভাপতিত্বে এবং মুরাদ হোসেন ও ফয়ছল আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর আওয়ামীলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা আওয়ামীলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, এড. আশিক আলী, ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ,

উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, পৌর আওয়ামীলীগের সন্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক প্যানেল মেয়র তাপস চৌধুরী, আওয়ামীলীগ নেতা আফজাল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, ইশতিয়াক তানভীর প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন ফজলে করিম লিলু মিয়া ও পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফিজ আব্দুল্লাহ। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সন্মেলনে সাবেক চেয়ারম্যান আব্দুল হেকিমকে সভাপতি, মুরাদ আহমদকে সাধারণ সম্পাদক, আব্দুল আজিজ সুজনকে সাংগঠনিক সম্পাদক ও হাজী নজরুল ইসলামকে সহ-সাংগঠনিক সম্পাদক করে ৬৯ সদস্য বিশিষ্ট ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2024
Design and developed By: Syl Service BD