1. abubakarpressjp@gmail.com : Md Abu bakar : Md Abubakar bakar
  2. sharuarpress@gmail.com : admin520 : Md Gulam sharuar
  3. : alamin328 :
  4. jewela471@gmail.com : Jewel Ahmed : Jewel Ahmed
  5. ksr.france@gmail.com : kawsar Mihir : kawsar Mihir
  6. ajkershodesh@gmail.com : Mdg sharuar : Mdg sharuar
বুধবার, ১৮ মে ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিগঞ্জ জেলায় শ্রেষ্ঠএসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিষ্ট্রট নির্বাচিত হয়েছেন নবীগঞ্জের এসিল্যান্ড উত্তম কুমার দাস৷ কানাইঘাটের সার্বিক বন্যা পরিস্থিতির অবনতি দুর্গত এলাকা পরিদর্শনে সাংসদ মজুমদার ছাতকের ইসলামপুর ইউনিয়ন আ’লীগের সন্মেলন অনুষ্ঠিত চালের বাজার নিয়ন্ত্রণে সরকার কঠোর অবস্থানে রয়েছে: খাদ্যমন্ত্রীর হুশিয়ারি ছাতকে ভয়াবহ বন্যা বিস্তীর্ণ এলাকা প্লাবিত মৌলভীবাজার শ্রীমঙ্গলে ভোক্তা -অধিকার অধিদপ্তর কর্তৃক তিন প্রতিষ্ঠান সিলগালা এবং লক্ষাধিক টাকা জরিমানা সিলেট বিদ্যুৎ উপকেন্দ্রে পানি: বিদ্যুৎ বিছিন্ন থাকবে জগন্নাথপুর উপজেলা ৬০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে বসলেন সাবেক এমপি মুনিম চৌধুরী বাবু, সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় কানাইঘাটে বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্টে পৌরসভা চ্যাম্পিয়ন জর্ডানফেরত নারীকে বাড়ি নিয়ে গেলেন স্বজনরা

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে বিপুল পরিমান ইয়াবাসহ দুই জন কে আটক করেছে র্যাব-৯

  • আপডেটের সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ২৩৭ বার নিউজটি শেয়ার হয়েছে

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে বিপুল পরিমান ইয়াবাসহ দুই জন কে আটক করেছে র্যাব-৯। শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে উপজেলার ধনপুর ইউনিয়নের মধ্যগ্রাম এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ধনপুর ইউনিয়নের মধ্যগ্রামের বাসিন্দা নজির হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (২৪) ও একই গ্রামের গোলাম রব্বানীর ছেলে নুরুজ্জামান (২৫)।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যম নিশ্চিত করেছেন র্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন(র্যাব-৯), সিপিসি-৩ এর কোম্পানী লে. কমান্ডার সিঞ্চন আহমেদ।

র্যাব-৯ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র্যাব–৯ এর একটি চৌকস অভিযানিক দল শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে বিশ্বম্ভরপুর উপজেলার সদর ইউনিয়নের মধ্যগ্রাম থেকে ৫ হাজার দুইশ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রস্তুতি চলছে। পরে তাদেরকে বিশ্বম্ভরপুর থানায় হস্তান্তর করা হবে।

আজকের স্বদেশ/শুভ

পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের আরো সংবাদ দেখুন
© All rights reserved © 2022 আজকের স্বদেশ
Design and developed By: Syl Service BD